শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল

বাইতুল মুমিন মাদরাসার বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: রাজধানীর উত্তরার দ্বীনি বিদ্যাপীঠ বাইতুল মুমিন মাদরাসার ছাত্র সংগঠন ‘বাইতুল মুমিন ছাত্র কাফেলা’ (ছাত্র সংসদ)-এর উদ্যোগে পুঁথিগত ও প্রাতিষ্ঠানিক শিক্ষার পাশাপাশি শিক্ষার্থীদের সৃজনশীলতা ও বহুমাত্রিক দক্ষতা বৃদ্ধির জন্য বিভিন্ন ধরনের মোট ২৫ টি ইভেন্টে প্রতিযোগিতায় পুরস্কার প্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধণা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৪ ফেব্রুয়ারি ) এ উপলক্ষে বর্ণিল সাজে সজ্জিত মাদরাসা প্রাঙ্গণ সকাল থেকে শিক্ষার্থী ও অভিভাবকদের পদভারে মুখরিত হয়ে ওঠে। মুফতি নেয়ামতুল্লাহ আমিনের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির মুতাওয়ালি এড. হাবীবুর রহমান।

অনুষ্ঠানে এড. হাবীবুর রহমান বলেন, শিক্ষার প্রসারে বাইতুল মুমিন মাদরাসার প্রিন্সিপাল মুফতি নেয়ামতুল্লাহ আমিন একজন নিবেদিত প্রাণ। দ্বীনের সকল সেক্টরে তিনি সমান তালে ছাত্রদের এগিয়ে নেয়ার কাজ করছেন। আলহামদুলিল্ললাহ,এমন একজন প্রিন্সিপাল পেয়ে সত্যিই আমরা গর্বিত ও আনন্দিত।

তিনি বলেন, আল্লাহ ভীতি না থাকলে কোন মানুষ পূর্ণাঙ্গ মানুষ হতে পারে না। আল্লাহ ভীতি না থাকলে অন্যায় ও দুর্নীতি থেকে কেউ বেঁচে থাকতে পারে না। একমাত্র মহান আল্লাহর ভয় ও রাসুল (সা.) এর আদর্শই পারে মানুষকে সঠিক পথে পরিচালিত করতে। সেই লক্ষ্যে বাইতুল মুমিন মাদরাসা এমন একটি সুন্দর পরিবেশে ছেলেদের শিক্ষা দিচ্ছে; যা আমাদের সমাজের জন্য খুবই জরুরি।

সভাপতির বক্তব্যে মুফতি নেয়ামতুল্লাহ আমিন বাইতুল মুমিন মাদরাসার গৌরবোজ্জল ঐতিহ্যের কথা স্মরণ করিয়ে দিয়ে ভালো রেজাল্টের সাথে সাথে শিক্ষার্থীদেরকে সহপাঠ্যক্রমিক বিষয়গুলোতে অংশগ্রহণের মাধ্যমে সৎ, যোগ্য ও দেশপ্রেমিক নাগরিক হিসাবে গড়ে তোলার আহবান জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি উপস্থিত ছিলেন মাদরাসার মুতাওয়াল্লি ড.ফজলুল হক, মাওলানা ফজলুর রহমান, মাওলানা ইমদাদুল্লাহ আশরাফ, গাজি মাসউদুর রহমান, আব্দুল মতিন খান,ইমতিয়াজ পলাশ প্রমুখ। পরে অতিথিরা বিগত বার্ষিক পরীক্ষায় বিভিন্ন শ্রেণিতে উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের হাতে পুরস্কার ও ক্রেষ্ট তুলে দেন।

-কেএল


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ