শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই 

মুফতি আমজাদ হোসাইন আশরাফীর বিজয়ে নেটিজেনদের উচ্ছ্বাস

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

নুরুদ্দীন তাসলিম।।

ষষ্ঠ ধাপের ইউপি নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়ায় বিপুল ভোটে বিজয়ী হয়েছেন বক্তা ও আলেম প্রার্থী মুফতি আমজাদ হোসাইন আশরাফী। রাজনীতির পাশাপাশি বক্তা এই আলেম খতিব ও মাদরাসা শিক্ষক। তিনি রাজধানীর মিরপুরের একটি মসজিদের খতিব ও একাধারে বেশ কয়েকটি মাদরাসার মুহতামিম।

এই আলেমের বিজয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন তার এলাকার বাসিন্দারা। অনলাইন অফলাইনে অভিনন্দন জানিয়েছেন একান্ত আপনজন থেকে শুরু করে অনলাইন অ্যাক্টিভিস্ট বিভিন্ন আলেম।

ইতোমধ্যে অভিনন্দন জানিয়েছেন  অনলাইন অ্যাক্টিভিস্ট , সমাজসেবক ও বক্তা মাওলানা হাবিবুর রহমান মিসবাহ। তিনি লিখেছেন, ‘একজন আলেমের বিজয়ে হৃদয় আন্দোলিত হয়, খুশিতে মন ভরে ওঠে। আলহামদুলিল্লাহ! মুফতী আমজাদ হোসেন আশরাফীকে অভিনন্দন ও আন্তরিক দোয় ‘।

সমাজসেবক মাওলানা গাজী ইয়াকুব তাকে অভিনন্দন জানিয়ে লিখেছেন,... 'এমনে সেমনে করে মন্ত্রী হওয়া সহজ! কিন্তু জনতার ভোটে গাঁওগেরামের চেয়ারম্যান নির্বাচিত হওয়া অনেক অনেক কঠিন,আর সেই কঠিন কাজটিকে জয় করে একজন আলেম সমাজসেবক...

এইদ্বারা অব্যাহত থাকুক সেই দোয়াই করি'।

অনলাইন অ্যাক্টিভিস্ট মাওলানা সাইমুম সাদীও অভিনন্দন জানিয়েছেন তাকে।

আরো অভিনন্দন জানিয়েছেন  গবেষক আলেম ও ইসলামী আলোচক মুফতি লুৎফুর রহমান ফরায়েজী। তিনি লিখেছেন, ‘বি বা‌ড়িয়ার কৃষ্ণনগর ইউ‌নিয়ন প‌রিষদ নির্বাচ‌নে বিপুল ভো‌টে বড় ভাই মুফতী আমজাদ হোসাইন আশরাফী চেয়ারম‌্যান নির্বা‌চিত হওয়ায় আন্ত‌রিক মোবারকবাদ! র‌ব্বে কারী‌মের দরবা‌রে অগ‌নিত শুক‌রিয়া’।

‘আশরাফী ভাই ছাড়াও দেশজু‌ড়ে যেসব উলামাগণ জনপ্রতি‌নি‌ধি নির্বাচিত হ‌য়ে‌ছেন সকলের প্রতি আন্ত‌রিক শুভকামনা! উলামা‌য়ে কেরা‌মের ধর্মীয় প্লাটফ‌র্মের সা‌থে সা‌থে রাষ্ট্রীয় নেতৃত্ব দেবার প‌থে এ পথচলা মাইলফলক হোক। কবুল করুন র‌ব্বে কারীম। সকল বিপদ আপদ থে‌কে মুক্ত থে‌কে দেশ ও জা‌তির খিদমাত করার তৌ‌ফিক দান করুন। আমীন’।

এছাড়াও তরুণ অনলাইন অ্যাক্টিভিস্ট ও সংবাদকর্মী হাসিবুর রহমান লিখেছেন, ‘অভিনন্দন মুফতী আমজাদ হোসাইন আশরাফী সাহেবকে। সারাদেশে আলেমদের চেয়ারম্যান হওয়ার এই ধারাবাহিকতা অব্যহত থাকুক’।

জাতীয় শিশু-কিশোর সাংস্কৃতিক সংগঠন কলরবের যুগ্ম নির্বাহী পরিচালক মাওলানা বদরুজ্জামান লিখেছেন, ‘আধারের মাঝে আলোর খবর! নবীনগরস্থ কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হলেন প্রিয় ভাই আমজাদ হোসাইন আশরাফী । অভিনন্দন এবং শুভেচ্ছা আপনার প্রত ‘।

এছাড়াও অনলাইনে তরুণদের অনেকেই বিজয়ী এই আলেমকে অভিনন্দন জানিয়েছেন। এবং আলেমদের এই জয়ের ধারা অব্যাহত থাকার প্রত্যাশা করেছেন।

আরো পড়ুন: ইউপি নির্বাচনে বিপুল ভোটে জয়ী বক্তা মুফতি আমজাদ হোসাইন আশরাফী

এনটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ