শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার

মাদরাসা বন্ধের বিষয়ে বেফাকের নাম ব্যবহার করে গুজব ছড়ানোর অভিযোগ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: কওমি মাদরাসা বন্ধের বিষয়ে বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ-এর নাম ব্যবহার করে ভুয়া খবর ছড়ানোর অভিযোগ পাওয়া গেছে।

বেফাকের ভারপ্রাপ্ত মহাসচিব স্বাক্ষরিত প্যাডের কপি ইডিট করে সেখানে লেখা হয়েছে, ‘এতদ্বারা বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ-এর অন্তর্ভুক্ত সকল কওমি মাদরাসার অবগতির জন্য জানানো যাচ্ছে যে সরকারি ঘোষণার প্রতি লক্ষ্য রেখে আগামী ২৫/০১/২০২২ সেই থেকে ০৬/০২/২০২২ ইসাই পর্যন্ত সকল কওমি মাদরাসার সাময়িক ছুটি ঘোষণা করা হলো’।

[caption id="" align="alignnone" width="300"]No description available. সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া এই নোটিশকে বিভ্রান্তিকর বলে দাবি বেফাকের।[/caption]

বিষয়টিকে নিতান্তই মিথ্যা ও বানোয়াট বলে নিশ্চিত করা হয়েছে বেফাকের পক্ষ থেকে।

বেফাকের ভেরিফাইড ফেসবুক পেজে বোর্ডের ভারপ্রাপ্ত মহাপরিচালক মাওলানা জুবায়ের আহমদ স্বাক্ষরিত একটি বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

[caption id="" align="alignnone" width="264"]No description available. বেফাকের ভেরিফাইড পেজ থেকে প্রকাশিত বিজ্ঞপ্তি।[/caption]

সেখানে বলা হয়েছে, এতদ্বারা বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ-এর সাথে সংশ্লিষ্ট মাদ্রাসার মুহতামিমদের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, বর্তমান সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেফাকের প্যাড ও ভারপ্রাপ্ত মহাপরিচালকের স্বাক্ষর ব্যবহার করে মাদ্রাসা বন্ধের ঘোষণা প্রকাশিত হয়, যা নিতান্তই মিথ্যা ও বানোয়াট।

সেই সাথে ফেসবুক কর্তৃপক্ষ ভেরিফাইকৃত বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের নিজস্ব ফেইসবুক পেজ (https://www.facebook.com/wifaqbd) ব্যতীত অন্য কোন আইডি থেকে প্রকাশিত বেফাক সংশ্লিষ্ট খবরে  বিভ্রান্ত  না হওয়া এবং তা প্রচার না করার আহ্বান জানানো যাচ্ছে।

এনটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ