শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার 'উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব'   নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

উত্তরার আল মারকায আইডিয়াল মাদরাসায় ২জন আরবি ও ১জন ইংরেজি শিক্ষক আবশ্যক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: আল মারকায আইডিয়াল মাদরাসা, উত্তরা, ঢাকা ক্যাম্পাসের জন্য দুইজন আরবি ও একজন ইংরেজি শিক্ষক নিয়োগ দেয়া হবে।

ইংরেজী শিক্ষককে ইংরেজীতে স্নাতক (২য় শ্রেণী) ও প্লে-৫ম শ্রেণি পর্যন্ত পাঠদানে অভিজ্ঞ ও আগ্রহী হতে হবে। তবে ইংলিশ স্পোকেনে বিশেষ দক্ষ প্রার্থী অগ্রাধিকার পাবে।

আরবী শিক্ষকদ্বয়দের ১ জন নূরানী বোর্ড গ্রুপে অভিজ্ঞ ও ১জন নাযেরা গ্রুপে অভিজ্ঞ হতে হবে। হাফেজ এবং সুন্দর কন্ঠ ও উচ্চরণের অধিকারী প্রার্থীর অগ্রাধিকার।

আলোচনা সাপেক্ষে আকর্ষণীয় বেতন দেয়া হবে।

আগ্রহী প্রার্থীদের আগামী ২৮/০১/২০২২ ইং শুক্রবার সকাল ৯টায় জীবনবৃত্তান্ত, স্বহস্তে লিখিত দরখাস্ত, শিক্ষাগত যোগ্যতার সনদ, অভিজ্ঞতার সনদ, এলাকার চেয়ারম্যানের প্রত্যয়ন পত্র প্রয়োজনীয় কাগজপত্রসহ নিন্মোক্ত ঠিকানায় লিখিত ও মৌখিক পরীক্ষার জন্য উপস্থিত থাকতে হবে।

বি.দ্র. আগ্রহী প্রার্থী অবশ্যই সুন্নাতি দাড়ি ওয়ালা এবং পরিপূর্ণ সুন্নাতের অনুসারী হতে হবে।

যোগাযোগ- আল মারকায আইডিয়াল মাদরাসা (মারকাযুল ফিকহিল ইসলামীর একটি অঙ্গ প্রতিষ্ঠান) বাড়ী #১২ , রোড #১৭/বি , সেক্টর # ১২ , উত্তরা, ঢাকা ১২৩০। মোবাইল: ০১৯২০৬৭১০০৭, ০১৯৩৬০৭৪৪৮১, ০১৭৩২৭৯৩১৫৬

-কেএল


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ