শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার

কুপনের মাধ্যমে শিক্ষার্থীদের কাছ থেকে টাকা আদায় স্থগিত করল বেফাক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: কুপনের মাধ্যমে শিক্ষার্থীদের টাকা আদায় সাময়িকভাবে স্থগিত করেছে বেফাকুল মাদারিসিল আরবিয়া বাংলাদেশ। এর ফলে আগামী বছর থেকে নতুন সিদ্ধান্ত না আসা পর্যন্ত বছরের শুরুতে বোর্ডের জন্য কুপনের মাধ্যমে কোন ধরনের টাকা দিতে হবে না শিক্ষার্থীদের।

আওয়ার ইসলামকে এ তথ্য নিশ্চিত করেছেন বেফাকের ভারপ্রাপ্ত মহাপরিচালক মাওলানা মুহাম্মদ জুবায়ের। এছাড়াও বোর্ডের পক্ষ থেকে এ সংক্রান্ত এক বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এতদ্বারা বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ-এর অন্তর্ভুক্ত সকল মাদরাসার সম্মানিত মুহতামিমবৃন্দের অবগতির জন্য জানানাে যাচ্ছে যে, বিগত ২৫/০৪/১৪৪৩ হিজরী মােতাবেক ০১/১২/২০২১ ঈসায়ী অনুষ্ঠিত মজলিসে খাসএর সিদ্ধান্ত অনুসারে কুপন বিতরণের মাধ্যমে কল্যাণ তহবিলে ছাত্র-ছাত্রীদের নিকট হতে টাকা আদায় সাময়িকভাবে স্থগিত করা হয়েছে।

সেমতে আপনার মাদরাসায় বিতরণকৃত সকল কুপন ও আদায়কৃত সমুদয় টাকা বেফাক অফিসে সরাসরি অথবা বেফাকের পরিদর্শকবৃন্দের নিকট রশিদ গ্রহণের মাধ্যমে ফেরত প্রদানের অনুরােধ করা গেল।

দীর্ঘদিন ধরে কুপনের মাধ্যমে শিক্ষার্থীদের থেকে টাকা আদায় হঠাৎ স্থগিত করার বিষয়ে জানা গেছে, বেফাকের সভাপতি আল্লামা মাহমুদুল হাসান শিক্ষার্থীদের থেকে টাকা আদায় না করার বিষয়টি মজলিসে খাসের বৈঠকে উপস্থাপন করেন। পরবর্তীতে কমিটির অন্যান্য সদস্যরাও এতে সম্মতি প্রকাশ করেন।

এনটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ