শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার

এসএসসি পরীক্ষার্থীদের জন্য গহরডাঙ্গা মাদরাসায় কুরআন শিক্ষা কোর্স

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

জুলফিকার জাহিদ।।

খাদেমুল ইসলাম-এর উদ্যোগে টুংগীপাড়া গোপালগঞ্জ গহরডাঙ্গা মাদরাসার এসএসসি পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের জন্য কুরআন শিক্ষা কোর্স-এর ব্যবস্থা করা হয়েছে। শিক্ষার্থীদের জন্য ২৫ দিন ব্যাপী এই কোর্সের আয়োজন করা হয়েছে।

কোর্সের সার্বিক তত্ত্বাবধানে রয়েছেন গহরডাঙ্গা মাদ্রাসার মুহতামিম আল্লামা মুফতি রুহুল আমিন।

আওয়ার ইসলামকে এ তথ্য নিশ্চিত করেছেন কোর্সের দায়িত্বশীলদের একজন মাওলানা তাসনিম।

এসএসসি পরীক্ষা শেষে ২৫ নভেম্বর থেকে কোর্সের ভর্তি কার্যক্রম শুরু হবে। ৫ দিন চলবে এই ভর্তি কার্যক্রম। এরপর ১ ডিসেম্বর (বুধবার) থেকে শুরু হবে কুরআন শিক্ষা কোর্স।

এসএসসি শিক্ষার্থীদের দ্বীনমুখী করতে প্রতি বছরে এই কোর্সের আয়োজন হয়ে থাকে। এতে ব্যাপক সাড়া পড়ে, প্রতি বছর প্রায় পাঁচ শতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করেন এতে।

যোগাযোগ: ০১৭২৫২০৭২৩৬

ক্বারী মাওলানা মোঃ নজরুল ইসলাম।

আরো যোগাযোগ করতে পারেন, ০১৮১১৬৮৮৫৫৫, ০১৯১৪৮৪৬৮৩১ এই নম্বরে।

এনটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ