শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

মারকাযুশ শাইখ যাকারিয়ায় ইসলাহী ইজতেমা; উপস্থিত থাকবেন আল্লামা মাহমুদুল হাসান

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আবদুল্লাহ আফফান: রাজধানীর খিলক্ষেতের কুড়াতলীতে অবস্থিত শাইখ যাকারিয়া ইসলামিক রিসার্চ সেন্টারে ইসলাহী ইজতেমা ও দরসে বুখারি অনুষ্ঠিত হবে। আগামী ১৭ নভেম্বর (বুধবার) বাদ মাগরিব এটি অনুষ্ঠিত হবে।

এতে উপস্থিত থাকবেন- জামিয়া মাদানিয়া যাত্রাবাড়ি মাদরাসার মুহতামিম, হাইয়াতুল উলয়ার চেয়ারম্যান মুহিউস সুন্নাহ শাইখুল হাদিস আল্লামা মাহমুদুল হাসান। এছাড়াও উপস্থিত থাকবেন- হারদুয়ী রহ. ও পীর যুলফিকার আহমদ নকশবন্দীর খলিফা মুফতি মিজানুর রহমান সাঈদ।

শাইখ যাকারিয়া ইসলামিক রিসার্চ সেন্টারের ইফতা বিভাগের মুশরিফ মুফতি শরীফ মালিক আওয়ার ইসলামকে জানান, প্রতিমাসেই এই ইসলাহী ইজতেমা অনুষ্ঠিত হয়। এবার মুহিউস সুন্নাহ শাইখুল হাদিস আল্লামা মাহমুদুল হাসান আসা উপলক্ষে একটু ঘটা করে আয়োজন করা হচ্ছে। হুজুর ইজতেমায় বয়ান করবেন। পরে বুখারী শরীফের দরস দিবেন।

-কেএল


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ