শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

বিশ্ব ডায়াবেটিস দিবসে খিদমাহ হাসপাতালের ফ্রি ডায়াবেটিস চিকিৎসা ও চক্ষু পরীক্ষা ক্যাম্প

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

কাউসার লাবীব: বিশ্ব ডায়াবেটিস দিবস আজ। প্রতি বছর বাংলাদেশসহ প্রায় ১৭০টি দেশে ১৪ নভেম্বর দিবসটি পালিত হয়। ডায়াবেটিস দিবসের এবারের প্রতিপাদ্য—‘ডায়াবেটিস সেবা নিতে আর দেরি নয়’।

দিবসটি উপলক্ষে ডায়াবেটিস রোগ সম্পর্কে সচেতনতা বৃদ্ধির লক্ষে খিদমাহ ডায়াবেটিক সেন্টার ও খিদমাহ ফাউন্ডেশনের সার্বিক তত্ত্বাবধানে খিদমাহ্ হসপিটাল ও খিদমাহ্ আই হসপিটাল লিমিটেডের যৌথ উদ্যোগে আয়োজিত হলো ফ্রি ডায়াবেটিস স্ক্রীনিং এন্ড কনসালটেন্সি ও চোখের নিরব ঘাতক ফ্রি রেটিনা স্ক্রীনিং ক্যাম্পেইন।

No description available.

খিদমাহ হসপিটাল অডিটরিয়ামে স্থানীয় পরিবহন শ্রমিক ও অন্যান্যদের নিয়ে সকাল সাড়ে ৮টায় থেকে শুরু হয়ে এ ক্যাম্পেইন চলে দুপুর ২টা পর্যন্ত।

No description available.

ক্যাম্পেইনে ডায়াবেটিস বিষয়ে মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষে আলোচনা করেন, ডা. জিয়াউল করীম, ডা. আবু তালহা, প্রফেসর ডা. মাহমুদুল হাসান ছিদ্দিকী (শিবলী) প্রমূখ। আলোচনা পরবর্তী অডিয়েন্সদেরকে সঠিকভাবে ইনসুলিন দেয়ার প্রশিক্ষণ প্রদান করা হয়।

No description available.


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ