শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

ইসলামি বইমেলায় পাঠকদের সঙ্গে ইশার বই উৎসব

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

তাশরিফ আহমাদ।।

বইমেলা থেকে>

ইসলামী ফাউন্ডেশন আয়োজিত ‘ইসলামী বইমেলা’য় দর্শনার্থী ও পাঠকদের নিয়ে বই উৎসব পালন করেছে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ঢাকা মহানগর পূর্ব। বই উৎসবে আগত সকল পাঠককে বই গিফট করেছে ইশা।

গতকাল শুক্রবার ( ২৯ অক্টোবর) বইমেলার প্রাণবন্ত দিনে এই বই উৎসবের আয়োজন করে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন।

ইশার ভিন্ন এই আয়োজন সম্পর্কে জানতে চাইলে ঢাকা মহানগর পূর্বের সভাপতি শেখ মাহবুবুর রহমান আওয়ার ইসলামকে বলেন ‘বই উৎসব বলতে বই গিফট করেছি আমরা, পাঠকদের বই গিফট করেছি, গিফট পেয়ে সবাই আপ্লুত।

তিনি বলেন, এই উৎসবের মাধ্যমে  পাঠকদের কাছে আমরা বার্তা পৌছাতে চেষ্টা করেছি যে, মানুষকে বই গিফট করতে হবে, গিফট করে বই পড়তে উৎসাহিত করতে হবে’।

তিনি আরো যুক্ত করেন, বইমেলা যেনো হৈ হুল্লোড়ে প্রাণ পায়, সেজন্য আমরা আগে থেকেই প্রচার করে আসছি ’।

এই সময় বই মেলায় উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ঢাকা মহানগর পূর্বের সহ-সভাপতি আহমেদ সাব্বির, সাধারণ সম্পাদক ইউসুফ পিয়াস, সাংগঠনিক সম্পাদক জসিম খাঁ দাওয়া ও প্রশিক্ষণ সম্পাদক মাইনুল ইসলাম, তথ্য প্রচার সম্পাদক সালাহউদ্দিন সজিব, অর্থ সম্পাদক ইকবাল হোসাইন, স্কুল সম্পাদক রুহুল আমিন আবরার, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক সাঈদ আবরার সহ প্রমুখ নেতৃবৃন্দ।

এনটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ