শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
রাষ্ট্র সংস্কারে ইসলামবিরোধী কোনো পদক্ষেপ গ্রহণ করা যাবে না: জাতীয় পরামর্শ সভা যাত্রাবাড়ীতে জাতীয় পরামর্শ সভায় গৃহীত হলো ৭ প্রস্তাবাবলি বারিধারায় হেফাজতে ইসলামের পরামর্শ সভা শুরু ফ্যাসিবাদী সরকারের মূল দায়িত্বের কর্মকর্তারা এখনও অটল রয়ে গেছে নতুন উদ্যমে কাজ শুরু করেছি: ডিসি ওয়ারী খাগড়াছড়ি-রাঙামাটি পরিদর্শনে যাচ্ছেন সরকারের উচ্চ পর্যায়ের প্রতিনিধি দল আল্লামা মাহমুদুল হাসানের আহ্বানে সর্বস্তরের আলেমদের নিয়ে পরামর্শ সভা শুরু মসজিদে শোরগোল নিয়ে রাসূল সা. যেভাবে সতর্ক করেছিলেন ভারতের বিদ্যুৎ বিল পরিশোধে হিমশিম খাচ্ছে বাংলাদেশ জয়পুরহাটে ১৫৫ মণ সরকারি চাল সহ আটক দুই

সূরা ফাতেহার মাহাত্ম ও ফজিলত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: সূরা ফাতেহার মাহাত্ম ও ফজিলত সম্পর্কে রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এরশাদ করেছেন, যার হাতে আমার প্রাণ, আমি তার শপথ। করে বলছি, সূরা ফাতেহার মত কোন সূরা তাওরাত, ইঞ্জীল, যাবুর এবং স্বয়ং কোরআনের মধ্যেও নেই।

মুয়াত্তা ইমাম মালিক, মুসনাদে আহমদ ইবনে কাসিরা হযরত আবু হুরায়রা রা. থেকে বর্ণিত, হুজুর সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম বলেছেন, সূরা ফাতেহা প্রত্যেক রােগের ঔষধবিশেষ। (তিরমিযি)

হযরত আব্দুল মালেক ইবনে উমাইর রা. বর্ণনা করেন, হুজুর সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম বলেছেন যে, সূরা ফাতেহার মধ্যে যাবতীয় রােগের শেফা রয়েছে। দারামী ২/৫৩৮, মুনতাখাব হাদিস)

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ