শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার 'উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব'   নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

ঢাকা বিশ্ববিদ্যালয় ভর্তি পরিক্ষার্থী মেয়েদের ফ্রি থাকা-খাওয়ার ব্যবস্থা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

কাউসার লাবীব: ‘শিক্ষণ’-এর আয়োজনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরিক্ষার্থী মেয়েদের জন্য ঢাকার ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষাপ্রতিষ্ঠান রামপুরা জাতীয় মহিলা মাদরাসা পূর্ণ নিরাপত্তায় ফ্রি থাকা ও আপ্যায়নের ব্যবস্থা করেছে। আজ সন্ধ্যে থেকে আগামীকাল সকাল পর্যন্ত চলবে এ আয়োজন।

শিক্ষণ ও রামপুরা জাতীয় মহিলা মাদরাসার সময় উপযোগী এ আয়োজন মুগ্ধতা ছড়াচ্ছে অনলাইন ও অফলাইনে। এ আয়োজনের ভুয়োসী প্রশংসা করছেন সবাই।

আয়োজন সম্পর্কে জানতে শিক্ষণের সঙ্গে যোগাযোগ করা হলে সংস্থাটির কেন্দ্রীয় আহ্বায়িকা আফরোজা জান্নাত আওয়ার ইসলামকে জানান, নারী ও শিশু কল্যাণ ভিত্তিক সামাজিক সংগঠন ‘শিক্ষণ’। আমরা সবসময়ই নারীদের আত্ময়োন্নয়ন নিয়ে কাজ করে থাকি। সেই ধারাবাহিকতায়ই আমাদের এ আয়োজন। রামপুরা জাতীয় মহিলা মাদরাসাকে সঙ্গে নিয়ে আমাদের ছোট্ট এ আয়োজন আশা করছি  ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরিক্ষার্থী আপুদের কিছুটা হলেও সহযোগী হবে।

[caption id="" align="aligncenter" width="315"]No photo description available. সর্বোচ্চ ছাড়ে বইগুলো সংগ্রহ করতে ছবিতে ক্লিক করুন।[/caption]

তিনি বলেন, আমাদের যাত্রা শুরু ২০২০ সালে। তখন থেকেই নারীদের জন্য কাজ করে যাচ্ছি আমরা। সামনে অন্যান্য বিশ্ববিদ্যালয় কিংবা মহিলা কলেজের পরীক্ষার সময়ও এমন আয়োজন করতে পারবো বলে আশাবাদী। আমাদের সবগুলো আয়োজনে সবাইকে আমাদের পাশে চাই। গড়তে চাই সুন্দর আগামী।

আপনি যদি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরিক্ষার্থী হয়ে থাকেন বা আপনার পরিচিত কেউ যদি থেকে থাকে; সবাইকে 01611149803, 01756730814, 01959639080 নাম্বারগুলোতে যোগাযোগ করার জন্য রামপুরা জাতীয় মহিলা মাদরাসা ও শিক্ষণ পরিবারের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।

-কেএল


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ