শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা ইসলামি লেখক ফোরামের বৈঠক অনুষ্ঠিত, আসছে নতুন কর্মসূচি সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান কারাগারে উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার

ফেনীতে ইমামকে মোটরসাইকেল কিনে দিলেন কাউন্সিলর

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

ওমায়ের আহমেদ।।

ফেনী সদর উপজেলার পাঠানবাড়ি জামে মসজিদে দীর্ঘ ১৬ বছর ধরে ইমামতির দায়িত্ব পালন করে আসছেন মাওলানা মিজানুর রহমান। নিয়মিত তিনি মোটরসাইকেলে করে মসজিদে যাতায়াত করেন। সম্প্রতি তার ব্যবহৃত মোটরসাইকেলটি চুরি করে নেয় কিছু দুর্বৃত্ত। এরপর পায়ে হেঁটে মসজিদে যাতায়াত করতে শুরু করেন তিনি।

পায়ে হেঁটে মসজিদে ইমাম সাহেবের যাওয়া-আসায় কষ্টের কথা চিন্তা করে এলাকার কাউন্সিলর খালেক খান পাঠান মাওলানা মিজানুর রহমানকে একটি মোটরসাইকেল উপহার দেন।

কাউন্সিলরের এই ভালবাসায় আপ্লুত ইমাম মাওলানা মিজানুর রহমান। তিনি বলেন, গত ১৬বছর ধরে এই মসজিদে ইমামতির দায়িত্ব পালন করছি। গত মাসে দুর্ঘটনাবশত আমার মোটর সাইকেলটি হারিয়ে যায়।
তবে আমার কষ্টের কথা বিবেচনা করে কাউন্সিলর সাহেব আমাকে একটি মোটরসাইকেল উপহার দেন।

তিনি বলেন, এটা আমার প্রতি এলাকার যুবক শ্রেণীর একান্ত ভালোবাসা বহিঃপ্রকাশ। আমি তাদের এই ভালবাসায় আপ্লুত।

এদিকে এলাকার কাউন্সিলর খালেক খান পাঠান বলেন, দীর্ঘ ১৬ বছর ধরে আমাদের এলাকায় ইমামতির দায়িত্ব পালন করছেন মাওলানা মিজানুর রহমান। স্বভাবতই তার সাথে একটি হৃদ্যতাপূর্ণ সম্পর্ক গড়ে উঠেছে। তিনি আমাদেরকে অন্তর থেকে ভালবাসেন আল্লাহ তা'আলার জন্য। কিছুদিন আগে ফজরের পরে দূর্ঘটনাবশত তার মোটরসাইকেলটি চুরি হয়ে যায়। এরপর মসজিদে যাতায়াতে তার কষ্টের কথা বিবেচনা করে তাৎক্ষণিকভাবে সিদ্ধান্ত নিয়ে আমরা একটি মোটরসাইকেলের ব্যবস্থা করে দেই ইমাম সাহেবকে।

মসজিদের সহ-সভাপতি নুরুল্লাহ খান পাঠান বলেন, আমাদের কাউন্সিলর ইমাম সাহেবকে মোটরসাইকেল হাদিয়া দিয়েছেন। এটি অত্যন্ত প্রশংসনীয়। তিনি বলেন, যদি আমাদের সব এলাকায় কাউন্সিলররা এভাবেই কাজ করে যান তাহলে তা ইসলাম এবং দেশের জন্য উপকার বয়ে আনবে।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ