শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

হাটহাজারী মাদরাসার গুরুত্বপূর্ণ পদে নিয়োগ পেলেন আরো যারা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

মুহাম্মাদ ইশতিয়াক সিদ্দিকী
হাটহাজারী প্রতিনিধি।।

আল্লামা আহমদ শফী ও আল্লামা জুনায়েদ বাবুনগরীর মৃত্যুর পর জামিয়ার মহাপরিচালক, শাইখুল হাদীস ও শিক্ষাপরিচালক নিয়োগসহ একাধিক এজেন্ডা নিয়ে দারুল উলূম হাটহাজারী মাদরাসার মজলিসে শুরার বৈঠক ডাকা হয়েছিল।

আজ সকাল সাড়ে ৯ টা থেকে হাটহাজারী মাদরাসার শুরার এ বৈঠক শুরু হয়েছিল।

এ বৈঠকে শুরা সদস্যদের সিদ্ধান্তে  দারুল উলূম হাটহাজারী মাদরাসার ভারপ্রাপ্ত মুহতামিম হিসেবে নিয়োগ পেয়েছেন মাওলানা ইয়াহিয়া, মঈনে মুহতামিম হিসেবে (সহযোগী পরিচালক) দায়িত্ব পেয়েছেন মুফতি জসিম উদ্দিন,  প্রধান শায়খুল হাদিস হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে আল্লামা শেখ আহমদকে এছাড়াও শায়খুল হাদিস হিসেবে আরো দায়িত্ব দেওয়া হয়েছে মাওলানা শোয়াইব জমিরীকে।

শিক্ষা পরিচালকের দায়িত্ব পেয়েছেন (নাজেমে তালিমাত) মাওলানা কবির আহমদ, সহকারি শিক্ষা পরিচালক হয়েছেন ( নায়েবে নাজেমে তালিমাত) মাওলানা ওমর মেখলী। বোডিং সুপার হিসবে দায়িত্ব পেয়েছেন  ( নাজেমে মাতবখ) আহমেদ দিদার কাসেমী, হোস্টেল সুপার হয়েছেন মাওলানা ফোরকান আহমদ সাতকানভী।

প্রসঙ্গত, শুরার গুরুত্বপূর্ণ এ বৈঠকে মুফতিয়ে আজম আল্লামা আব্দুস সালাম চাটগ্রামীর নাম মহাপরিচালক হিসেবে প্রস্তাবনা করা হয়। কিন্তু ঘোষণাটি শোনানোর আগেই তিনি হার্ট অ্যাটাক করেন। এরপর হাসপাতালে নেওয়ার পথে তিনি ইন্তেকাল করেন।

মাদ্রাসা সূত্রে জানা যায়, এদিন সকাল ১০টার দিকে আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরীর সভাপতিত্বে হাটহাজারী মাদ্রাসার শূরা কমিটির বৈঠক শুরু হয়। বৈঠকে মাদ্রাসার বর্তমান পরিচালনা কমিটির সদস্যরাসহ শূরা সদস্যরা উপস্থিত ছিলেন।

এনটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ