শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা ইসলামি লেখক ফোরামের বৈঠক অনুষ্ঠিত, আসছে নতুন কর্মসূচি সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান কারাগারে উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার

যে আমল ও দরূদ পড়লে নবীজিকে স্বপ্ন দেখা যায়!

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

মাকসুদুর রহমান সাইমন রশীদি।।। শায়েখ আব্দুল কাদের জিলানি রহ.ওনার কিতাবে লেখেন, রাসূল সল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম ইরশাদ করেছেন,যে ব্যক্তি শুক্রবার রাতে দু রাকাত নামায পড়ে প্রত্যেক রাকাতে সূরা ফাতিহার পর একবার আয়াতুল কুরসী এবং ১৫ বার সূরা ইখলাস পড়বে অতঃপর এই দুরুদ পাঠ করে ১০০ বার পড়বে তিন জুমআ পার হওয়ার পূর্বেই স্বপ্নে রাসুল সল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এর দিদার নসীব হবে।

দুরুদটি হচ্ছে এই, اللھم صلِّ علی رُوحِ سیِّدِنا ومولانا محمدِِ فی الارواح وعلی جسدِہ فی الاجساد وعلی قبرہ فی القبور۔ রাসুল সল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম ইরশাদ করেছেন, যে ব্যক্তি উপরের দুরুদ টি পড়বে সে আমাকে সপ্নে দেখবে। আর যে ব্যক্তি দুনিয়াতে আমাকে সপ্নে দেখবে সে কিয়ামতের দিন আমাকে দেখবে এবং আমি তার জন্য শাফায়াত করবো।

আর আমি যার জন্য শাফায়াত করবো সে আমার হাউযে কাউসার হতে পানি পান করবে।আল্লাহ তায়ালা তার শরীরকে জাহান্নামের জন্য হারাম করে দিবেন।

আল্লামা ফাকে হানি রহ.কর্তৃক ইহা পরীক্ষিত আমল। -ফজলুস সালাওয়াত ১৫৮পৃ। হে আল্লাহ আমাদের সবাইকে আমলটা করার পর সপ্নে নবীজির দিদার নসীব করুন।

আশরাফ আলী থানবী রহ. বলেন, কোন ব্যক্তি যদি আমলটা করার পর নবীজিকে সপ্নে না দেখে। তাহলে সে জীবনে কোন দিন নবীজি সপ্নে দেখার দিদার নসীব অর্জন করতে পারবে না।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ