শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

আল্লামা জুনায়েদ বাবুনগরী রহ. হকের উপর আমৃত্যু অবিচল ছিলেন: ইশা ছাত্র আন্দোলন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: আল্লামা জুনায়েদ বাবুনগরী রহ. ছিলেন বাংলাদেশের ইসলামী অঙ্গনের উজ্জ্বল নক্ষত্র। এদেশের ইসলামের বুকে যখন মুহুর্মুহু নাস্তিকেরা আঘাত করছিলো ঠিক তখনই বাতিলের বিরুদ্ধে হুঙ্কার দিয়ে আগমন করেন। ইসলাম বিরোধী অপশক্তিদের সকল ষড়যন্ত্র পেরিয়ে তিনি হকের উপর আমৃত্যু অবিচল ছিলেন। তিনি ছিলেন লক্ষ লক্ষ আলেমের ওস্তাদ। তার ইন্তেকালে এদেশের ইলমি অঙ্গনে যে বিশাল শুন্যতা তৈরি হয়েছে তা সর্বদা অপূরণীয় থাকবে।

আজ শুক্রবার (২৭ আগষ্ট) ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ জেলার উদ্যোগে শিবু মার্কেটস্থ আই.এ.বি মিলনায়তনে আল্লামা হাফেজ জুনায়েদ বাবুনগরী রহ. স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠানে এসব কথা বলেন বক্তারা।

ইশা ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ জেলার সভাপতি আব্দুল্লাহ মুহাম্মাদ হাসানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মুহাম্মাদ আনোয়ার হোসাইনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কেন্দ্রীয় কমিটির মুহতারাম সেক্রেটারি জেনারেল শেখ মুহাম্মাদ আল-আমিন।

সভাপতি তার বক্তব্যে বলেন, আল্লামা জুনায়েদ বাবুনগরী (রহ) ছিলেন জ্ঞানের বাতিঘর। তার ইন্তেকালের পরও তার হাতে গড়া লক্ষ লক্ষ আলেমেদ্বীন এদেশে জ্ঞানের আলো ছড়িয়ে দিচ্ছে। আগামীতে এদেশে ইসলামের বিরুদ্ধাচারণকারী অপশক্তিদের প্রতিবাদে তার প্রজ্ঞা,ঈমান এবং কর্মপন্থা আমাদের জন্য অনুপ্রেরণা হিসেবে থাকবে।

বক্তব্য শেষে আল্লামা জুনায়েদ বাবুনগরী রহ. এর রুহের মাগফিরাত কামনায় কুরআন খতম ও প্রধান অতিথির দোয়া মোনাজাত এর মাধ্যমে প্রোগ্রাম সমাপ্ত হয়।

এতে আরও উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ জেলার সহ সভাপতি মুহাম্মাদ আব্দুল হান্নান, সাংগঠনিক সম্পাদক মুহাম্মাদ আশরাফ আলী, দাওয়াহ ও প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মাদ আবু বকর, তথ্য গবেষণা ও প্রচার সম্পাদক মুহাম্মাদ আল-আমিন, অর্থ ও কল্যান সম্পাদক মুহাম্মাদ আলী, আলিয়া মাদরাসা সম্পাদক মুহাম্মাদ ফরহাদ হোসেন ও সদস্য মুহাম্মাদ সাইফুল ইসলাম।

এমডব্লিউ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ