শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল

বিশাল মূল্য ছাড়ে সংগ্রহ করুন গোলাম আহমদ মোর্তজার বই ‘চেপে রাখা ইতিহাস’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: ইতিহাসের আবরণে বর্ণনা করা অনেক বিষয়বস্তুই সত্যিকার ইতিহাস নয়। মনগড়া কাল্পনিক কথা এবং বিদ্বেষের ছড়াছড়িতে অনেক কিছুই ইতিহাসের রূপ ধারন করেছে এবং কালক্রমে এগুলোই ইতিহাসের পাতায় স্থানান্তরিত হয়ে ইতিহাস নামে আমাদের চিন্তা- চেতনায় স্থায়ী আসন পেতে বসেছে এবং এগুলোই আমরা ইতিহাস বলে বিশ্বাস করে আসছি।
মাওলানা আবুল কালাম আযাদ ( ভারতের প্রাক্তন শিক্ষামন্ত্রী)

এ গ্রন্থটি যা ইতিহাসের আবরণে সাজানো হয়েছে এমন সব বানোয়াট উদ্ভট, বিকৃত চিন্তা ও তথ্যের বিপক্ষে তিল তিল করে সত্য উৎঘাটন করে এ বইয়ের পাতায় পাতায় তা অবতারণা করে সঠিক তথ্য উপস্থাপন করে চ্যালেঞ্জ করা হয়েছে। সত্যান্বেষেী পাঠক এ গ্রন্থ পাঠে এসব রহস্য সম্পর্কে প্রচুর তথ্য পাবেন।

এ গ্রন্থ সম্পর্কে নিরপেক্ষ সুধী মহলের মতামত দেখুন এবং পরবর্তীতে ইতিহাস বিষয়ক আরও অনেক নতুন তথ্য জানা জন্য এ গবেষক লেখকের ইতিহাসের ইতিহাস ও বজ্রকলমসহ অন্যান্য বই পড়ুন। স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং মাদ্রাসা ও গ্রন্থাগারে সংরক্ষণ রাখার প্রয়োজনীয়তা একান্তভাবেই অনুভব করুন।

ঘরে বসে অসাধারণ এ বই পেতে ক্লিক করুন এখানে। অথবা কল করুন- 01780-752718 নম্বরে।

বই: চেপে রাখা ইতিহাস।
লেখক: আল্লামা গোলাম আহমদ মোর্তজা।
প্রকাশক: মাকতাবাতুত তাকওয়া, বাংলা বাজার, ঢাকা।

-কেএল


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ