শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার 'উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব'   নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

নামাজরত অবস্থায় মাদরাসা শিক্ষকের স্ত্রীর ইন্তেকাল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: শতাব্দী প্রাচীন ফরিদপুরের ঐতিহ্যবাহী ইসলামী শিক্ষাপ্রতিষ্ঠান জামিয়া ইসলামিয়া আজিজিয়া বাহিরদিয়ার প্রবীণ শিক্ষক কারী মাওলানা ইসমাঈল হুসাইনের (জয়কাইল হুজুর) স্ত্রী নামাজরত অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন।

গতকাল সোমবার (২ আগস্ট) দিবাগত রাতে তার ইন্তেকাল হয়। মরহুমা একজন রত্নগর্ভা ছিলেন। তার তিন ছেলে সবাই আলেম ও ছয় কন্যাদের বিয়ে দিয়েছেন ছয়জন আলেমের সঙ্গে।

জেলার সালথা উপজেলাধীন জয়কাইল গ্রামে আজ মঙ্গলবার সকালে জানাজা শেষে স্থানীয় কবরস্তানে তাকে দাফন করা হয়েছে। মরহুমার আত্মার মাগফেরাত কামনায় বাহিরদিয়া মাদরাসা সিনিয়র শিক্ষক মুফতী কামালুদ্দীন দেশবাসীর নিকট দোয়া চেয়েছেন।

এমডব্লিউ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ