শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা ইসলামি লেখক ফোরামের বৈঠক অনুষ্ঠিত, আসছে নতুন কর্মসূচি সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান কারাগারে

সোনার দোকানে আগুন, অক্ষত পবিত্র কুরআন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: মিশরের আল-আরিশ শহরের একটি সোনার দোকানে আগুন লেগে সবকিছু পুড়ে গিয়েছে, তবে পবিত্র কুরআনের একখণ্ড পাণ্ডুলিপি সম্পূর্ণরূপে অক্ষুণ্ণ রয়েছ।

মিশরের উত্তরাঞ্চলীয় সিনাইয়ের আল-আরিশ শহরের আল-সাঘা রোডের একটি সোনার দোকানে অগ্নিসংযোগের ফলে পবিত্র কুরআনের এক খণ্ড পাণ্ডুলিপি ব্যতীত সবকিছু পুড়ে যায়।

এই অগ্নিকাণ্ডে দোকানের সব কিছু পুড়ে ছাই হয়ে গেছে; তবে ছাই হওয়া জিনিসপত্রের মধ্য থেকে অক্ষত অবস্থায় পবিত্র কুরআনের এক খণ্ড পাণ্ডুলিপি উদ্ধার করা হয়ে।

প্রতিবেদনে বলা হয়েছে, মিশরের আল-আরিশ শহরের এই সোনার দোকানে আগুন লাগার কারণ সম্পর্কে এখনও কিছু জানা যায়নি; সৌভাগ্যবশত, এই ঘটনায় কোনও হতাহতের ঘটনা ঘটেনি। সময়মত ঘটনাস্থলে নাগরিক প্রতিরক্ষা বাহিনীর আগমনের ফলে আগুন আশেপাশের দোকান ও বাড়িতে ছড়িয়ে পড়েনি। সূত্র: ইকনা

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ