শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

মাকতাবাতুল ইত্তিহাদের সব বইয়ে চলছে ৫৫% ছাড়

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: অভিজাত প্রকাশনী মাকতাবাতুল ইত্তিহাদে চলছে বিশেষ ছাড়। ইত্তিহাদের সকল বই কেনা যাবে ৫৫% ছাড়ে। আগামী ১৫ জুলাই পর্যন্ত (বৃহস্পতিবার) এই ছাড় চলবে।

ইত্তিহাদের প্রকাশক ও কর্নধার মাওলানা মোহাম্মদ ইসহাক জানান, বর্তমানে কঠোর লকডাউন চলছে। লকডাউনে বই পড়ে সময় কাজে লাগানো যেতে পারে। বই পড়ার ক্ষেত্রে ইসলামী বইয়ের বিকল্প নেই। এতে পাঠকের ইসলাম সম্পর্কে জ্ঞান যেমন বৃদ্ধি পায়; তেমন প্রশান্ত হয় মন।

ইত্তিহাদের বই বাংলাবাজার থেকে সরাসরি সংগ্রহ করতে পারবেন। অথবা রকমারি, ওয়াফিলাইফ, হক বুক, কুইককার্ট, সহিফাহ শপ থেকে ঘরে বসেই অনলাইনে কিনতে পারবেন।

যে কোন তথ্য জানতে যোগাযোগ করুন। শামীম আল হুসাইন- ০১৯৫২৮৫০১৭৯ ও মুহা. সানাউল্লাহ-০১৭৮৯৮৭৩৬৭৯।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ