শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা ইসলামি লেখক ফোরামের বৈঠক অনুষ্ঠিত, আসছে নতুন কর্মসূচি সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান কারাগারে উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা

পাকিস্তান বেফাক সভাপতির ইন্তেকালে দেওবন্দ মুহতামিমের শোক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: পাকিস্তানের প্রসিদ্ধ আলেম, জমিয়তে উলামায়ে ইসলাম পাকিস্তানের শুরা সদস্য, বেফাকুল মাদারিসিল আরাবিয়া পাকিস্তানের সভাপতি ও বিন্নুরী টাউন মাদরাসার মুহতামিম হজরত মাওলানা ড. আব্দুর রাজ্জাক ইস্কান্দারের ইন্তেকালে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন বিশ্বখ্যাত বিদ্যাপীঠ ও উম্মুল মাদারিস দারুল উলুম দেওবন্দের মুহতামিম আল্লামা মুফতি আবুল কাসেম নোমানী।

আজ এক শোক বার্তায় তিনি বলেন, মরহুম মাওলানা ড. আব্দুর রাজ্জাক ইস্কান্দার রহ. খতমে নবুওয়াত পাকিস্তান এর আমীর ছিলেন। হজরত মাওলানা ইউসুফ বিন্নুরী রহ. এর প্রিয় ছাত্র, ইলমী উত্তরসূরী ও অসংখ্য কিতাবের মুসান্নিফ ছিলেন।

আমি দারুল উলুম দেওবন্দের মুহতামিম হিসেবে তার ইন্তেকালে তার বংশধর, ভক্তবৃন্দ ও ছাত্রদের কাছে দোয়া কামনা করছি। আল্লাহ পাক তাঁর পরিবার পরিজনকে সবরে জামীল দান করুন। তাঁর জীবনের খিদমাতগুলাে কবুল ও মঞ্জুর করুন এবং তাঁকে জান্নাত নসীব করুন-আমীন।

এমডব্লিউ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ