শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল

পাকিস্তান বেফাক সভাপতির ইন্তেকালে বাংলাদেশ বেফাক সভাপতির শোক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: পাকিস্তানের প্রসিদ্ধ আলেম, বেফাকুল মাদারিসিল আরাবিয়া পাকিস্তানের সভাপতি, জমিয়তে উলামায়ে ইসলাম পাকিস্তানের শুরা সদস্য ও বিন্নুরী টাউন মাদরাসার মুহতামিম মাওলানা ড. আব্দুর রাজ্জাক ইস্কান্দারের ইন্তেকালে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ এর (ভারপ্রাপ্ত) সভাপতি, আল-হাইয়াতুল উলইয়া লিল জামিয়াতিল কওমিয়া বাংলাদেশের চেয়ারম্যান ও যাত্রাবাড়ী মাদরাসার মুহতামিম মুহিউস সুন্নাহ আল্লামা মাহমুদুল হাসান।

তিনি এক শোকবার্তায় বলেন, মাওলানা ড. আব্দুর রাজ্জাক ইস্কান্দার শুধু পাকিস্তান নয়, পুরো মুসলিমবিশ্বের বরেণ্য আলেম ছিলেন। তার ইন্তেকালে কেবল পাকিস্তানই নয়, পুরো মুসলিমবিশ্বই একজন নিবেদিতপ্রাণ, ইসলামপ্রিয় সমাজসেবক ও রাজনীতিবিদ অভিভাবক হারালো। আল্লাহ রাব্বুল আলামিন তার শূন্যস্থান পূরণ করে দিন।

আল্লামা মাহমুদুল হাসান আরও বলেন, এক এক করে যেভাবে বরেণ্য আলেমগণ আমাদের থেকে বিদায় নিচ্ছেন তাতে আমাদের জন্য বিরাট পরীক্ষার কারণ হয়ে দাঁড়িয়েছে। আল্লাহ তায়ালা যোগ্য লোকের মাধ্যমে তাদের রেখে কাজ সম্পাদন করার তৌফিক দিন।

আল্লামা মাহমুদুল হাসান মরহুমের রুহের মাগফেরাত কামনা করে আল্লাহ পাকের দরবারে জান্নাতের উচ্চ মাকাম কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সমবেদনা জ্ঞাপন করেন।

এমডব্লিউ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ