শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল

গণপরিবহন না থাকায় পোশাক শ্রমিকদের বিক্ষোভ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: সড়কে নেই গণপরিবহন, অথচ খোলা পোশাক কারখানা। রাস্তায় নামলেই দুর্ভোগের শেষ নেই। দাঁড়িয়ে থাকতে হয় ঘণ্টার পর ঘন্টা। সময়মতো কাজে যোগ দিতে না পেরে ক্ষুব্ধ হয়ে সড়ক অবরোধ করেন পোশাক শ্রমিকরা।

বুধবার (৩০ জুন) সকাল ৮টার দিকে নগরের টাইগারপাস এলাকায় সড়ক অবরোধ করেন তারা।

শ্রমিকদের অভিযোগ, করোনার কারণে সারাদেশে লকডাউন দেওয়া হয়েছে। বন্ধ করে দেওয়া হয়েছে সব গণপরিবহন। কিন্তু খোলা রাখা হয়েছে পোশাক কারখানা। প্রতিদিন কাজে যাওয়ার সময় সমস্যায় পড়তে হচ্ছে আমাদের। যদি যাতায়াতের ব্যবস্থা না রাখা হয়, তাহলে কেন কারখানা খোলা রাখা হয়েছে?

তারা বলেন, রিকশায় দ্বিগুণ ভাড়া দিতে হয়। তাও ঠিক সময়ে গন্তব্যে পৌঁছানো যায় না। এই দুর্ভোগ আর সহ্য হচ্ছে না। প্রতিদিনই এমন চিত্র।

এদিকে সড়ক অবরোধ করে রাখায় টাইগারপাস মোড়ে তৈরি হয় যানজট। পরে পুলিশ এসে পরিস্থিতি স্বাভাবিক করে।

কোতোয়ালী থানার ওসি নেজাম উদ্দিন বলেন, গণপরিবহন না থাকায় শ্রমিকরা ক্ষুব্ধ হয়ে সড়ক অবরোধ করেন। পরে তাদের জন্য গাড়ির ব্যবস্থা করে দেয় পুলিশ। বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

এনটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ