শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার

মরক্কোর সাথে সরাসরি বিমান চলাচল শুরু করছে ইসরায়েল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আন্তর্জাতিক ডেস্ক: আগামী মাস থেকে ইহুদিবাদী ইসরায়েলের আল-য়াল এয়ারলাইন্স তেল আবিব-রাবাত সরাসরি ফ্লাইট শুর করতে যাচ্ছে।

ইহুদিবাদী শাসনের বিভিন্ন গণমাধ্যম ঘোষণা করেছে, ইহুদিবাদী ইসরাইয়েলের আল-য়াল এয়ারলাইন্স আগামী মাস থেকে তেল আবিব এবং রাবাতের মধ্যে সরাসরি ফ্লাইট শুরু করবে।

ইসরায়েলের পররাষ্ট্র মন্ত্রণালয়ের আওতাধীন “আল-ইসরাইলু বিল আরাবিয়া” নাম একটি আরবি টুইটর অ্যাকাউন্টে বলা হয়েছে ইসরায়েল ও আর্কিয়া কোম্পানিতে আল-য়াল এয়ারলাইন্স যোগ দেবে এবং তারা মরক্কোতে বিমানের বিপণন শুরু করবে।

এই বার্তা আরও বলা হয়েছে সরাসরি এয়ারলাইন্স খোলার সাথে সাথে মরক্কোতে ইসরাইলি পর্যটকদের সংখ্যা উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পাবে বলে আশা করা হচ্ছে।

জায়নিষ্ট এবং মরক্কো কূটনৈতিক সম্পর্ক পুনঃস্থাপনের ঘোষণা দেওয়া হয়েছে যা ২০০০ সাল থেকে স্থগিত ছিল। ২০২০ সালে সংযুক্ত আরব আমিরাত, বাহরাইন এবং সুদানের পরে মরক্কো ইহুদিবাদী সরকারের সাথে সম্পর্ক স্বাভাবিক করার বিষয়ে সম্মত হওয়া চতুর্থ আরব দেশ ছিল। সূত্র: ইকনা

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ