শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার

পুলওয়ামায় স্বাধীনতাকামীদের গুলিতে স্ত্রীসহ নিহত ভারতীয় পুলিশ সদস্য

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আন্তর্জাতিক ডেস্ক: ভারত শাসিত জম্মু-কাশ্মীরের পুলওয়ামা জেলায় স্বাধীনতাকামীদের গুলিতে স্ত্রীসহ নিহত হয়েছেন পুলিশ কর্মকর্তা। পুলিশ জানিয়েছে, ফয়েজ আহমেদ নামের ওই কর্মকর্তা অবন্তীপুরের হরিপরিগামের বাসিন্দা ছিলেন।

রবিবার (২৭ জুন) দিবাগত রাত এগারোটার দিকে এঘটনা ঘটে। সম্প্রচারমাধ্যম এনডিটিভির প্রতিবেদন থেকে এসব তথ্য জানা গেছে।

এ দিকে কাশ্মীরের জম্মুতে ভারতের বিমান বাহিনীর একটি ঘাঁটিতে ড্রোন হামলার ঘটনায় সন্দেহভাজন দুই ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। ঘটনাটি তদন্ত করছে ভারতের কেন্দ্রীয় তদন্ত সংস্থা এনআইএ। শনিবার (২৬ জুন) মধ্যরাতে পাঁচ মিনিটের ব্যবধানে বিস্ফোরণে কেঁপে ওঠে এলাকাটি।

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, শনিবার মধ্যরাতের বিস্ফোরণে তেমন কোনো ক্ষতি হয়নি বিমানঘাঁটির। দুজন আহত হয়েছেন ও একটি ভবন ক্ষতিগ্রস্ত হয়েছে। ধারণা করা হচ্ছে, ভারতের কোনো সামরিক স্থাপনায় এটাই প্রথম ড্রোন হামলা।

ওই ঘটনার রেশ কাটতে না কাটতেই রবিবার রাতে স্পেশাল পুলিশ কর্মকর্তার ওপর গুলি চালানোর ঘটনা ঘটে। হামলার পর তাদের দ্রুত হাসপাতালে নেওয়া হলেও ফয়েজ আহমেদ ও তার স্ত্রী রাজা বেগমকে মৃত ঘোষণা করে পুলিশ। এই ঘটনায় আহত তাদের মেয়ে রাফিয়া চিকিৎসাধীন রয়েছেন।

উল্লেখ্য, হামলার পর পুরো এলাকা ঘিরে ফেলে তল্লাশি অভিযান শুরু করেছে ভারতের নিরাপত্তা বাহিনী।

এনটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ