শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার

আজ থেকে যেভাবে চলছে ব্যাংকিং লেনদেন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: সীমিত লকডাউনের মধ্যে আগের নির্দেশনা মেনে বেলা সাড়ে ৩টা পর্যন্ত ব্যাংকিং কার্যক্রম চলবে। একইসঙ্গে শেয়ারবাজার লেনদেনও চলবে চলমান নির্দেশনা অনুযায়ী।

তবে আগামী বৃহস্পতিবার থেকে শুরু হওয়া শাটডাউনের আতঙ্কে গতকাল রাজধানীর ব্যাংক শাখাগুলোতে ব্যাপক ভিড় লক্ষ্য করা গেছে।  রাজধানীর মতিঝিল, গুলশান এলাকার ব্যাংকগুলো ঘুরে এমন চিত্র দেখা গেছে।

আজ থেকে সারা দেশে সীমিত পরিসরে লকডাউন শুরু হচ্ছে। চলবে বুধবার পর্যন্ত। ১ জুলাই থেকে শুরু হবে এক সপ্তাহের কঠোর লকডাউন। পরিস্থিতি বিবেচনা করে লকডাউন আরও বাড়তে পারে। এসব কিছু মিলিয়ে গ্রাহকরা টাকা উত্তোলন ও জমা দিতে ভিড় করেছেন ব্যাংকগুলোতে।

এদিকে বাংলাদেশ ব্যাংকের পক্ষ থেকে বলা হয়েছে, সীমিত লকডাউনের জন্য নতুন কোনো নির্দেশনা নেই। চলমান নির্দেশনা অনুযায়ী ব্যাংকিং কার্যক্রম চলবে। আগামী ১ জুলাই থেকে শাটডাউনের সময় ব্যাংকিং কার্যক্রম নিয়ে পরবর্তীতে নির্দেশনা দেওয়া হবে।

-কেএল


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ