শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার

প্রেসিডেন্টের গাড়ি বহরের জন্য রাস্তা বন্ধ, যানজটে হাসপাতালগামী নারীর মৃত্যু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আন্তর্জাতিক ডেস্ক: একদিন আগেই গ্রামের বাড়িতে যাওয়ার জন্য ভারতের প্রেসিডেন্ট রামনাথ কোবিন্দ আমজনতার মত স্টেশনে দাঁড়িয়ে ট্রেনের অপেক্ষা করছেন- এমন একটা ছবি দেখে ধন্য ধন্য পড়ে গিয়েছিল। আর তার একদিন পরেই শনিবার কানপুর স্টেশন থেকে প্রেসিডেন্টের মোটরকেড গ্রামে যাবে বলে আমজনতার জন্য রাস্তা বন্ধ থাকায় প্রাণ গেল এক নারীর। কানপুরের ইন্ডিয়ান ইন্ডাস্ট্রিয়াল আসোসিয়েশন এর মহিলা শাখার সভাপতি বন্দনা মিশ্রর মৃত্যু হল গাড়ির মধ্যেই।

গত এপ্রিলে কোভিডে আক্রান্ত হয়েছিলেন বন্দনা। কিন্তু, কোভিড পরবর্তী সমস্যার চিকিৎসার জন্য তাকে নিয়মিত হাসপাতালে যেতে হত। শনিবারও পরিজনরা মিশন হাসপাতালে বন্দনাকে নিয়ে যাবেন বলে বেরিয়েছিলেন। কিন্তু, রাস্তায় তারা আটকে পড়েন রাস্তা বন্ধ থাকায়। তাদের জানানো হয়, মাননীয় প্রেসিডেন্ট এই রাস্তা দিয়ে যাবেন তাই রাস্তা বন্ধ করা হয়েছে।

বন্দনা মিশ্রর পরিজনেরা রোগীর অবস্থার কথা বলে এক লহমার জন্য ছাড় চান। কিন্তু, পাছে একটি গাড়ির জন্যে প্রেসিডেন্টের নিরাপত্তা বিঘ্নিত হয় তাই পুলিশের বীরপুরুষেরা একটি গাড়িকেও ছাড়েনি। গাড়ির মধ্যেই ছটফট করতে করতে নিস্পন্দ হয়ে প্রাণ হারান বন্দনা মিশ্র। গন্তব্যে নিরাপদে পৌঁছে প্রেসিডেন্ট রামনাথ কোবিন্দ এই ঘটনার কথা জানতে পেরে ক্ষুব্ধ হন। তিনি মৃত বন্দনা মিশ্রর পরিবারকে গভীর সমবেদনা জানিয়েছেন।

জেলাশাসক আলোক তিওয়ারি এবং পুলিশ কমিশনার অসীম অরুণকে ঘটনার তদন্ত করে রিপোর্ট দিতে বলেছেন। রিপোর্ট আসবে, তদন্তে কারো ওপর হয়তো শাস্তির খাঁড়াও নেমে আসবে, কিন্তু তাতে কি আসবে যাবে বন্দনা মিশ্রর পরিবারের? তাদের মনে দগদগে হয়ে থাকবে এই স্মৃতিই যে, এক প্রেসিডেন্টের সফরের জন্যে প্রাণ গিয়েছিল কারো মা, কারো স্ত্রী, কারো বৌমা একজন নারীর।

-কেএল


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ