শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার

এক ইমামসহ ৩ তরুণ ২৫ দিন ধরে নিখোঁজ, পরিবারের সংবাদ সম্মেলন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যের পরিচয় দিয়ে নারায়ণগঞ্জের আড়াইহাজার এলাকা থেকে এক ইমামসহ তিনজনকে তুলে নিয়ে যাওয়া হয়েছে বলে দাবি করেছেন ভুক্তভোগী পরিবারের সদস্যরা। নিখোঁজ তিনজন হলেন নারায়ণগঞ্জের আড়াইহাজারের পাঁচরুখী গ্রামের বাসিন্দা মো. নোমান, মো. নাছিম ও বগুড়ার শহিদুল ইসলাম। নিখোঁজ নোমান পেশায় ব্যবসায়ী। নাছিম মাদ্রাসাছাত্র এবং শহিদুল ইসলাম আড়াইহাজার এলাকার একটি মসজিদের ইমাম।

আজ রোববার দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে সংবাদ সম্মেলন করে এ দাবি করেন ভুক্তভোগী তিনজনের পরিবারের সদস্যরা। সংবাদ সম্মেলনে নোমানের বাবা সরোয়ার হোসেন দাবি করেন, নোমান আড়াইহাজারের বান্টি বাজারে গার্মেন্টস ব্যবসা করেন।

অন্যান্য দিনের মতো সেদিনও (২ জুন) নোমান মোটরসাইকেলে করে দোকানের উদ্দেশে বাসা থেকে রওনা হন। সকাল ১০টা ৫৩ মিনিটে বাজারে পৌঁছালে অজ্ঞাতনামা সাত থেকে আটজন লোক নিজেদের গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয় দিয়ে মোটরসাইকেলের গতিরোধ করেন।

জানা যায়, ২৫ দিন আগে (২ জুন) তাদের তুলে নিয়ে যাওয়া হয়। সেই থেকে তারা নিখোঁজ। একই সময় সেখানে থাকা নাছিম ও শহিদুলকেও তারা জোরপূর্বক একটি মাইক্রোবাসে তুলে নিয়ে অজ্ঞাত স্থানে চলে যান। পরে তিনিসহ নিখোঁজ তিন পরিবারের সদস্যদের নিয়ে আড়াইহাজার থানা ও নারায়ণগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়ে যান। তবে কোনো সংস্থা তার ছেলেসহ অন্যদের আটক বা গ্রেপ্তারের বিষয়টি স্বীকার করেনি।

সংবাদ সম্মেলনে নিখোঁজ নোমানের স্ত্রী তানিয়া আক্তার বলেন, ‘আমার অবুঝ ছেলেমেয়ে বারবারই বলছে, আব্বু কোথায়? আমি সরকারপ্রধানসহ সবার কাছে বিনীত অনুরোধ করছি, আমার স্বামীসহ তিনজনকে দ্রুত উদ্ধার করে আমাদের কাছে ফিরিয়ে দিন। ২৫ দিন ধরে থানা, পুলিশ, র‍্যাব—সব জায়গায় খুঁজে ফিরছি। কিন্তু কেউই আমার স্বামীর খোঁজ দিতে পারছে না।’

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ