শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার

যাত্রী নামিয়ে লোকাল বাসে তরুণীকে গণধর্ষণ, ৬ জন আটক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: চট্টগ্রাম থেকে মীরসরাই আসার পথে একটি লোকাল বাসে তরুণীকে গণধর্ষণের ঘটনা ঘটেছে। বাসের শ্রমিকরাসহ একটি চক্র এই গণধর্ষণের ঘটনা ঘটায়। এ ঘটনায় ৬ জনকে আটক করেছে পুলিশ।

মীরসরাই থানার এসআই রাজিব জানান, বুধবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত টানা ২ দিন ধরে ওই তরুণী অন্তত ১০ যুবক ধর্ষণ করে। শুক্রবার সন্ধ্যায় ওই কিশোরী থানায় জানালে পরিদর্শক (তদন্ত) কামাল উদ্দিন ও এসআই রাজিব ধর্ষণ সংশ্লিষ্ট  এলাকায় অভিযান চালিয়ে ছয়জনকে আটক করে।

আটককৃতরা হল- সীতাকুণ্ড উপজেলার আশরাফুল ইসলাম ( ২৩), শাহাদাত হোসেন ( ১৯), নিজামউদ্দিন রানা ( ২০), মো. বেলাল হোসেন ( ২৩), মো. ইসমাঈল (৩১) এবং মীরসরাই উপজেলার হাইতকান্দি ইউনিয়নের কুরুয়া গ্রামের মো. সাগর হোসেন ( ২২)।

অভিযোগ ও পুলিশ সূত্রে জানা গেছে, চট্টগ্রামের আকরশাহ থানা এলাকায় বসবাস করা তরুণী গার্মেন্টস কর্মীর (২১) সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে চালক আশরাফুলের। এ সম্পর্কের জের ধরে বুধবার রাতে সীতাকুণ্ড এক্সপ্রেস নামে লোকাল বাসে বড়দারোগারহাটের উদ্দেশ্যে রওনা হয় ওই তরুণী। বাসটি সীতাকুণ্ড এসে আর যাবে না বলে সব যাত্রী নামিয়ে উল্টো হাফিজ জুট মিল এলাকায় যায়।

মীরসরাই থানার ওসি মুজিবর রহমান জানান, জুট মিল এলাকায় গিয়ে প্রেমিক চালক আশরাফুল তার সহযোগী শাহাদাতসহ তাকে ধর্ষণ করে। এরপর রানা নামে আরেক সহযোগী তাকে বিপদ থেকে সাহায্য করবে বলে মীরসরাই উপজেলা সাহেরখালী এলাকায় নিয়ে গিয়ে আটকে রেখে  দুদিন ধরে একের পর এক ধর্ষণ করে।

তিনি বলেন, অবশেষে শুক্রবার তরুণী পালিয়ে গিয়ে প্রথমে সীতাকুণ্ড ও পরে মীরসরাই থানার শরণাপন্ন হয়ে একটি অভিযোগ দায়ের করে। তরুণীর দেয়া তথ্য মতে অন্তত ১০ যুবক তাকে দফায় দফায় ধর্ষণ করে।

এনটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ