শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
ভারতের বিদ্যুৎ বিল পরিশোধে হিমশিম খাচ্ছে বাংলাদেশ জয়পুরহাটে ১৫৫ মণ সরকারি চাল সহ আটক দুই তাপপ্রবাহ নিয়ে নতুন সংবাদ দিলো আবহাওয়া অধিদপ্তর রাঙামাটিতে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর

বুয়েটের ভর্তি পরীক্ষা স্থগিত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: করোনা সংক্রমণ আশঙ্কাজনক হারে বৃদ্ধি পাওয়ায় ২০২০-২১ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা স্থগিত করেছে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) কর্তৃপক্ষ। পরিস্থিতি নিয়ন্ত্রণে আসলে পরীক্ষার নতুন তারিখ ঘোষণা করা হবে।

মঙ্গলবার (২২ জুন) বুয়েটের একাডেমিক কাউন্সিলের ভার্চুয়াল বৈঠকে এই সিদ্ধান্ত নেওয়া হয়। বৈঠকে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক সত্য প্রসাদ মজুমদার।

ভর্তি পরীক্ষা স্থগিতের বিষয়টি নিশ্চিত করে বুয়েটের ছাত্র কল্যাণ পরিষদের পরিচালক অধ্যাপক মিজানুর রহমান বলেন, করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় দেশের বেশ কয়েকটি জেলায় লাকডাউন ঘোষণা করা হয়েছে। এর মধ্যে যদি পরীক্ষা নেওয়া হয় তাহলে শিক্ষার্থীদের পক্ষে পরীক্ষায় অংশ নেওয়া সম্ভব হবে না। তাই একাডেমিক কাউন্সিল পরীক্ষা স্থগিতের সিদ্ধান্ত নিয়েছে।

পরীক্ষার নতুন তারিখ নির্ধারণ করা হয়েছে কি না জানতে চাইলে তিনি বলেন, একাডেমিক কাউন্সিলে নতুন কোনো তারিখ নির্ধারণ করা হয়নি। করোনা পরিস্থিতির ওপর নির্ভর করছে পরীক্ষার নতুন তারিখ। পরবর্তীতে নোটিশ দিয়ে তা জানিয়ে দেওয়া হবে।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ