শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার

মুফতি হেদায়েতুল্লাহ আজাদীকে অভিনন্দন জানালেন শায়েখে চরমোনাই

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

জুলফিকার জাহিদ।।

প্রথম ধাপে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে বরিশালের সদর উপজেলার জাগুয়ায় ইসলামী আন্দোলন বাংলাদেশের পক্ষ থেকে মনোনীত চেয়ারম্যান পদে  বিজয়ী হয়েছেন মুফতি হেদায়েতুল্লাহ আজাদী। নবনির্বাচিত চেয়ারম্যানকে অভিনন্দন জানিয়েছেন দলটির আমীর চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম ও নায়েবে আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম।

অভিনন্দন বার্তায় নবনির্বাচিত চেয়ারম্যান মুফতি হেদায়েতুল্লাহ আজাদী ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম বলেন, মাওলানা আজাদী কোন ব্যক্তির পক্ষ থেকে নির্বাচিত চেয়ারম্যান নন, তিনি জাগুয়া ইউনিয়নবাসীর প্রতিনিধি। আজাদী সাহেবকে আমি অনুরোধ করবো আপনার চোখ যেন জনগণের দিকে থাকে, কোন অবস্থাতেই দলীয় ও ব্যক্তি করণ করা যাবে না।

তিনি আরো বলেন, মনে রাখতে হবে, যার যা প্রাপ্য তাকে তা দিয়ে দিতে হবে। গরীবের সেবা করতে হবে, অসহায়- মাজলুমেরপাশে দাঁড়াতে হবে। মানুষের সেবা করে সর্বমহলের আস্থা অর্জন করতে পারলেই তবে প্রকৃত নেতা ও ইসলামিক লিডার হতে পারবেন ।

 

প্রকৃত ইসলামিক নেতার কাকে বলে? এমন প্রশ্ন করে প্রশ্ন করে মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম বলেন, ইসলামের দ্বিতীয় খলিফা হযরত ওমর ইবনে খাত্তাব রাদিয়াল্লাহু তা'আলা আনহু তার শাসনামলে বলেছেন, আমার খেলাফত আমলে যদি একটা কুকুর অথবা উট না খেয়ে মারা যায় তাহলে আল্লাহ তায়ালার দরবারে আমাকে এর জন্য জবাবদিহীতা করতে হবে। সুতরাং আজাদী সাহেবের মত ভবিষ্যতে যারা জনপ্রতিনিধি হতে চান তাদেরকে বলব খবরদার দলীয়করণ ও স্বজনপ্রীতির ঊর্ধ্বে থাকতে হবে।

তিনি আরো বলেন, মনে রাখবেন মানুষ এই দাড়ি, টুপি ও সুন্নতি লেবাসের প্রতি আস্থা রেখেছেন কোন কাজ কর্মের দ্বারা কোন অবস্থাতেই যেন সেই আস্থা না ভাঙ্গে।

-কেএল


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ