শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল

ঘরে বসেই সুন্নতি সামগ্রী কিনুন অনলাইন বিগশপ ‘ইসলামিক আইটেম‘ থেকে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: আপনি কি ঘরে বসে সুন্নতি সামগ্রী পেতে চান? পেতে চান নিজের বাজেটের মধ্যে খাঁটি পণ্যের নিশ্চয়তা? তাহলে আপনার জন্যই অনলাইন বিগশপ ‘ইসলামিক আইটেম।’ www.islamicitem.com ভিজিট করে এখনই বেছে নিন আপনার পছন্দের সব পণ্য।

ইসলামিক আইটেমের রয়েছে, সুন্নতি পোশাক-আশাকের সমাহার আয়োজন। রয়েছে বাহারি টুপি, নানা রঙের হাজী রুমাল, মেয়েদের জন্য বিভিন্ন আইটেমের উন্নত মানের খিমার, মানসম্পন্ন দৃষ্টিনন্দন জায়নামাজ, ভালোবাসার স্মৃতিচিহ্ন সুগন্ধি আতর। রয়েছে সুন্নতি ফল আজওয়া, মাসরুক মারিয়াম, সাফায়ি ও সুক্কারিয়াসহ বিভিন্ন আইটেমের খেজুর।

ইসলামিক আইটেমের সংগ্রহে আরো আছে বৈজ্ঞানিক পদ্ধতিতে সংগৃহিত স্বাস্থ্যসম্মত অর্জুন পাউডার, আমলকি পাউডার, আদা পাউডার, আছে বিখ্যাত অশ্বগন্ধা পাউডার; যা আপনার শরীর ও মনকে রাখবে চাঙ্গা এবং সুস্থ।

www.islamicitem.com ভিজিট করে অর্ডার কনফার্ম করলেই পছন্দের পণ্য পৌঁছে যাবে আপনার হাতে। এছাড়া পাইকারী ব্যবসায়ীদের জন্য রয়েছে ইসলামিক আইটেমের সুবিশাল কর্নার। পাশাপাশি যাদের কাছে বিভিন্ন ইসলামি পণ্য রয়েছে তারা তাদের পণ্য ইসলামিক আইটেমে পরিবেশন করে নিজেদের ব্যবসাকে সমৃদ্ধ করার সুযোগ তো থাকছেই। থাকছে ইসলামিক আইটেমে বিনা পুঁজিতে ইনকাম করার সুযোগ বাংলাদেশের কওমি মাদ্রাসার শিক্ষক-ছাত্র, মসজিদের ইমাম, মোয়াজ্জিন, খাদেম ও ধর্মপ্রাণ মানুষের সুবিন্যস্ত পরিসরে এফিলিয়েট পদ্ধতিতে কর্মসংস্থানের সুযোগ তৈরি করারও উদ্যোগ গ্রহণ করেছে ‘ইসলামিক আইটেম’।

যেখানে আপনি এফিলিয়েট লিংক শেয়ার করার মাধ্যমে অর্থ আয় করতে পারবেন। আপনার শেয়ার করা লিংক ব্যবহার করে কেউ ইসলামিক আইটেম থেকে কোনো পন্য কিনলে আপনি পাবেন ১০% কমিশন। তাছাড়া আপনি জেলা বা থানা ওয়ারি এজেন্ট নিযুক্ত হয়েও ইনকাম করতে পারেন। তাই আর দেরি না করে ভিজিট করুন www.islamicitem.com অথবা 0188088459 নাম্বারে কল করে জেনে নিন বিস্তারিত তথ্য।

ইসলামিক আইটেমের ক্রেতা, বিক্রেতা ও শুভানুধ্যায়ীদের জন্য শীঘ্রই আসছে শিশুদের মেধা বিকাশে সহায়ক কিডস পণ্য ও প্রাণাধিক বৃদ্ধ মাবাবার জন্য বিভিন্ন আইটেম। ইসলামিক আইটেমের সঙ্গে থাকুন। পছন্দের পণ্য ক্রয় করুন। নির্ভেজাল পণ্য পরিবেশন করুন। ভিজিট করুন www.islamicitem.com

এনটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ