শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

বাবাদের সম্মানে ইসলামিক আইটেম নিবেদিত 'গজল ও স্মৃতিচারণ' অনুষ্ঠান আজ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: আজ বিশ্ব বাবা দিবস। অনলাইন বিগশপ ‘ইসলামিক আইটেম’ নিবেদিত বাবাদের সম্মানে অনুষ্ঠিত হবে ‘গজল ও স্মৃতিচারণ’। অনুষ্ঠানটির আয়োজক আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকম।

আজ রোববার রাত ৯টায় বাবাদের সম্মানে ‘গজল ও স্মৃতিচারণ’ অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করা হবে আওয়ার ইসলামের ফেসবুক পেইজে

বাবা নিয়ে স্মৃতিচারণ করবেন- রাষ্ট্রচিন্তক ও দার্শনিক আলেম মাওলানা আতাউর রহমান খান রহ. -এর সুসন্তান, দৈনিক ইনকিলাবের সহকারী সম্পাদক মাওলানা উবায়দুর রহমান খান নদভী, শাইখুল কুরআন কারী আল্লামা বেলায়েত হুসাইন রহ. এর সুসন্তান ও নুরানী তালিমুল কুরআন বোর্ডের পরিচালক মাওলানা ইসমাঈল বেলায়েত।

অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন- কাউসার লাবীব। বাবা নিয়ে কবিতা আবৃত্তি করবেন বাচিক শিল্পী ইলিয়াস হাসান। এছাড়াও বাবা নিয়ে ইসলামী সঙ্গীত গাইবেন জাতীয় শিশু-কিশোর শিল্পীগোষ্ঠী কলরবের শিল্পীরা।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ