শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার

সরকারের আমদানি করা গম চুরির দায়ে ৪ কর্মকর্তা বরখাস্ত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: সরকারের আমদানি করা গম চুরির অভিযোগে ৪ কর্মকর্তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তারা হলেন খাদ্য অধিদপ্তরের চট্টগ্রাম সাইলোর কর্মকর্তা। খাদ্য মন্ত্রণালয় থেকে গত বৃহস্পতিবার এ বিষয়ে ৪টি অফিস আদেশ জারি করা হয় বলে জানা গেছে।

চুরির অভিযোগে সাময়িক বরখাস্ত হওয়া কর্মকর্তারা হলেন- চট্টগ্রাম সাইলোর সাইলো অধীক্ষক মোহাম্মদ আসাদুজ্জামান, রক্ষণ প্রকৌশলী শাহরিয়ার মোহাম্মদ সালাউদ্দিন চৌধুরী এবং সহকারী রক্ষণ প্রকৌশলী মুশফিকুজ্জামান ও রাজেশ দাস গুপ্ত।

খাদ্য সচিব মোছাম্মৎ নাজমানারা খানুম স্বাক্ষরিত আদেশে বলা হয়, চট্টগ্রাম সাইলোর সাইলো অধীক্ষক মোহাম্মদ আসাদুজ্জামানের (সংযুক্তিতে খাদ্য অধিদপ্তরে বদলির আদেশাধীন) বিরুদ্ধে পরস্পর যোগসাজশে দুর্নীতির উদ্দেশ্যে সরকারের আমদানি করা গমের পরিমাপে গরমিল সৃষ্টির অভিযোগ প্রতীয়মান হয়েছে। এ জন্য সুষ্ঠু তদন্তের স্বার্থে তাকে ১৭ জুন ২০২১ থেকে সাময়িক বরখাস্ত করা হলো।

এ ছাড়া রক্ষণ প্রকৌশলী শাহরিয়ার মোহাম্মদ সালাউদ্দিন চৌধুরী, সহকারী রক্ষণ প্রকৌশলী রাজেশ দাস গুপ্ত এবং মুশফিকুজ্জামানের বিরুদ্ধেও একই অভিযোগ আনা হয়েছে। এ জন্য তাদেরকেও একই তারিখ (১৭ জুন) থেকে বরখাস্ত করা হয়েছে।

তবে উল্লিখিত অফিস আদেশে বলা হয়েছে যে, সাময়িক বরখাস্ত হওয়া কর্মকর্তারা বিধি মোতাবেক তাদের ভাতা পাবেন।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ