শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

আজ অনুষ্ঠিত হচ্ছে বর্ণাঢ্য আজাদ সন্ধ্যা ও অনলাইন বইমেলা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

মোস্তফা ওয়াদুদ: ইসলামী সাংস্কৃতিক অঙ্গনের প্রয়াত সঙ্গীতশিল্পী ও সুর সম্রাট মাওলানা আঈনুদ্দিন আল আজাদ রহমতুল্লাহি আলাইহি এর মৃত্যুবার্ষিকী উপলক্ষে অনুষ্ঠিত হতে যাচ্ছে বর্ণাঢ্য আজাদ সন্ধ্যা ও অনলাইন বইমেলা।

আজ শুক্রবার (১৮ জুন) রাত ৯ টায় ‘আওয়ার ইসলাম টিভি’ ফেসবুক পেজে সরাসরি সম্প্রচারিত এ প্রোগ্রামের টাইটেল স্পন্সর হিসেবে রয়েছেন সাড়া জাগানো ‘মুসলিম উম্মাহর ইতিহাস’ প্রন্থের প্রকাশক ‘মাকতাবাতুল ইত্তিহাদ’। অনুষ্ঠানটির আয়োজক আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকম।

আজাদ সন্ধ্যার লাইভে উপস্থিত থাকবেন নন্দিত নাশিদ শিল্পী সাঈদ আহমদ, মুহাম্মদ বদরুজ্জামানসহ কলরবের পুরো পরিবার। অনুষ্ঠানে অনলাইন বইমেলার উদ্বোধন করবেন আওয়ার ইসলাম সম্পাদক হুমায়ুন আইয়ুব।

মাকতাবাতুল ইত্তিহাদ এর প্রকাশক ও কর্ণধার মাওলানা মোহাম্মদ ইসহাক জানিয়েছেন, বর্ণাঢ্য আজদ সন্ধ্রাকে উপলক্ষ করে সপ্তাহজুড়ে চলবে অনলাইন বইমেলা। মেলায় আমাদের প্রকাশিত সকল বইয়ে ৫৫% ছাড় থাকবে। আর সাড়াজাগানো অনুবাদগ্রন্থ ‘মুসলিম উম্মাহর ইতিহাস’- এ থাকবে ৬০% ছাড়। বইয়ের জন্য সরাসরি কিংবা অনলাইন বুকমার্ট ‘রকমারি’তে যোগাযোগ করার অনুরোধ করছি।

মেলা সংক্রান্ত যে কোন তথ্য জানতে যোগাযোগ করুন। মো. শামীম- ০১৩০৯৭২৭৩৬১ ও মো. সানাউল্লাহ-০১৭৮৯৮৭৩৬৭৯।

অনুষ্ঠানের বিষয়ে আওয়ার ইসলাম সম্পাদক হুমায়ুন আইয়ুব জানান, ‘মাওলানা আঈনুদ্দিন আল আজাদ রহ. ছিলেন ইসলামী ভাবধারার সঙ্গীতের দিকপাল। আগামীকাল অনুষ্ঠিত হচ্ছে তাঁকে স্মরণ করে এই বইমেলা ও আজাদ সন্ধ্যা। আমি এ অনুষ্ঠানের উত্তরোত্তর সাফল্য কামনা করি।’

এছাড়া অনুষ্ঠানে আলোচনায় থাকবেন আলেম ও সাংবাদিক মাসউদুল কাদির। অনুষ্ঠানজুড়ে কলরব শিল্পীদের মনোমুগ্ধকর সঙ্গীত পরিবেশনা তো থাকছেই। বিশেষত মাওলানা আঈনুদ্দিন আল আজাদ রহমতুল্লাহি আলাইহি এর রেকর্ড করা গানগুলো বারবার বেজে উঠবে অনুষ্ঠানজুড়েই। অনুষ্ঠানটি সঞ্চালনা করবেন আওয়ার ইসলামের সাব-এডিটর কাউসার লাবীব।

এমডব্লিউ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ