শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই 

মাইক্রোসফটের নতুন সিইও'র নাম ঘোষণা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: বিশ্বের অন্যতম শীর্ষ প্রযুক্তি প্রতিষ্ঠান মাইক্রোসফটের প্রধান নির্বাহী কর্মকর্তা-সিইও হিসেবে নিযুক্ত হয়েছেন সাতয়্যা নাদেলা। সাবেক সিইও জন থমসনের স্থলাভিষিক্ত হলেন তিনি। এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে খালিজ টাইমস।

জানা যায়, এর আগে ২০১৪ সালে স্টিভ বালমারকে সরিয়ে সিইও হয়েছিলেন নাদেলা। পরে থমসন তার জায়গায় বসেন।

গত বছর মাইক্রোসফটের গভর্নিং বোর্ড থেকে বিল গেটস সরে যাওয়ায় প্রতিষ্ঠানটির শীর্ষ পদে পরিবর্তন এসেছে। জন থমসন এখন থেকে মাইক্রোসফটের স্বাধীন পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন। আর সিইও-এর দায়িত্ব পুনরায় পাচ্ছেন নাদেলা।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ