শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :

নতুন করে লকডাউন: সময় বাড়লো ব্যাংক লেনদেনের

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: ব্যাংকিং লেনদেন চলবে সকাল ১০টা থেকে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত। করোনা সংক্রমণ রোধে দেশে চলমান বিধিনিষেধ আরও এক মাস বাড়িয়েছে সরকার। তবে এই বিধিনিষেধেও স্বাস্থ্যবিধি মেনে চলবে সকল সরকারি-বেসরকারি-ব্যাংক-আর্থিক প্রতিষ্ঠান।

এদিকে সরকারের ঘোষিত বিধিনিষেধে সময় সীমিত পরিসরে ব্যাংক লেনদেনের সময়-সীমা বাড়িয়েছে বাংলাদেশ ব্যাংক। আগের মতোই স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে ব্যাংকে লেনদেন চলবে ১৫ জুলাই পর্যন্ত। এ সময়ে ব্যাংক লেনদেন হবে সকাল ১০টা থেকে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত। তবে ব্যাংকের অন্যান্য আনুষঙ্গিক কাজ চলবে বিকেল ৫টা পর্যন্ত।

বুধবার (১৬ জুন) বাংলাদেশ ব্যাংকের ডিপার্টমেন্ট অব অফসাইট সুপারভিশন থেকে এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করা হয়।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, মন্ত্রিপরিষদ বিভাগের ঘোষিত প্রজ্ঞাপনের পরিপ্রেক্ষিতে নিম্নোক্ত সময়সূচি অনুযায়ী বৃহস্পতিবার (১৭ জুন) থেকে আগামী ১৫ জুলাই পর্যন্ত সীমিত পর্যায়ে ব্যাংকিং কার্যক্রম পরিচালিত হবে। এ সময়ে লেনদেন হবে সকাল ১০টা থেকে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত। আর লেনদেন পরবর্তী আনুষঙ্গিক কার্যক্রম সম্পাদন হবে বিকেল ৫টা পর্যন্ত।

এর আগে এদিন বিকেলে দেশে চলমান বিধিনিষেধের মেয়াদ বাড়িয়ে আগামী ১৬ জুলাই পর্যন্ত করা হয়েছে। মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়।

এমডব্লিউ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ