শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

৬০% ছাড়ে কিনুন ‘মুসলিম উম্মাহর ইতিহাস’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: পাকিস্তানের খ্যাতনামা ইতিহাসবিদ মাওলানা ইসমাইল রেহান রচিত ‘মুসলিম উম্মাহর ইতিহাস’ (১-৬) বইটিতে ৬০% ছাড় দিয়েছে মাকতাবাতুল ইত্তিহাদ। এই ছাড় চলবে পুরো জুন মাস জুড়ে।

সৃষ্টির সূচনাকাল থেকে বর্তমান সময় পর্যন্ত এই দীর্ঘ সময়ে সংঘটিত মুসলিম উম্মাহর আর্থ-সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক তাবৎ প্রেক্ষাপট নিয়ে রচিত হয়েছে মুসলিম উম্মাহর ইতিহাস বইটি। ইতিহাসের অজস্র পট-পরিবর্তনের দৃশ্যচিত্র অত্যন্ত কুশলী ও সুনিপুণ বুননে উপস্থাপন করেছেন পাকিস্তানের খ্যাতনামা ইতিহাসবিদ মাওলানা ইসমাইল রেহান।

মনোরম-স্নিগ্ধ ভাষায় গ্রন্থটির পাতায়-পাতায় প্রাণবন্ত হয়ে আছে মুসলিম উম্মাহর কল্লোলিত বিচিত্র সময়। অল্পদিনের ভেতর পুরো উপমহাদেশে গ্রন্থটি ব্যাপক সাড়া ফেলেছে।

ইত্তিহাদের প্রকাশক ও কর্নধার মাওলানা মোহাম্মদ ইসহাক বলেন, মূল বইটি ছয় খন্ডে সম্পন্ন হবে। ইতোমধ্যে বইটির চার খন্ড প্রকাশিত হয়েছে (পৃষ্ঠা সংখ্যা ৩৮১৬ বড় সাইজ)। আমরা চার খন্ডের বাংলা অনুবাদ ১৫ খন্ডে সম্পন্ন করবো যার পৃষ্ঠা সংখ্যা ৬৫০০। বাংলা অনুবাদিত ১৫ খন্ডের প্রথম ছয় খন্ড প্রকাশিত হয়েছে।

রকমারি , ওয়াফিলাইফ ,হক বুক, কুইককার্ট , সহিফাহ শপ থেকে অনলাইনে কিনতে পারবেন। রকমারি থেকে বইটি কিনতে চাইলে ক্লিক করুন।

এক নজরে বই

বই: মুসলিম উম্মাহর ইতিহাস (১-৬)
লেখক : ইসমাইল রেহান
ভাষা নিরীক্ষণ : আহসান ইলিয়াস
প্রকাশক : ইত্তিহাদ
পৃষ্ঠা সংখ্যা : ২৫০০
মুদ্রিত মূল্য : ৩৫০০৳
অফার মূল্য : ১৪০০৳
পরবর্তী বিক্রয় মূল্য : ১৭৫০৳
যোগাযোগ: ০১৯৩৫-২৮৯৮৩২

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ