শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
রাষ্ট্র সংস্কারে ইসলামবিরোধী কোনো পদক্ষেপ গ্রহণ করা যাবে না: জাতীয় পরামর্শ সভা যাত্রাবাড়ীতে জাতীয় পরামর্শ সভায় গৃহীত হলো ৭ প্রস্তাব বারিধারায় হেফাজতে ইসলামের পরামর্শ সভা শুরু ফ্যাসিবাদী সরকারের মূল দায়িত্বের কর্মকর্তারা এখনও অটল রয়ে গেছে নতুন উদ্যমে কাজ শুরু করেছি: ডিসি ওয়ারী খাগড়াছড়ি-রাঙামাটি পরিদর্শনে যাচ্ছেন সরকারের উচ্চ পর্যায়ের প্রতিনিধি দল আল্লামা মাহমুদুল হাসানের আহ্বানে সর্বস্তরের আলেমদের নিয়ে পরামর্শ সভা শুরু মসজিদে শোরগোল নিয়ে রাসূল সা. যেভাবে সতর্ক করেছিলেন ভারতের বিদ্যুৎ বিল পরিশোধে হিমশিম খাচ্ছে বাংলাদেশ জয়পুরহাটে ১৫৫ মণ সরকারি চাল সহ আটক দুই

ঝোপের গর্ত থেকে উদ্ধার হলো ব্যাংকের চুরি হওয়া ৬ লাখ টাকা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: পুলিশের সাঁড়াশি অভিযানে দুই দিনের মধ্যে উদ্ধার হয়েছে ফরিদগঞ্জ উপজেলার এজেন্ট ব্যাংকের চুরি যাওয়া টাকা। শুক্রবার মধ্যরাতে ব্যাংকের পাশে ঝোপঝাড়ের ভেতরে গর্ত থেকে পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয় এসব টাকা।

এর আগে গত বুধবার উপজেলার ফকিরের বাজার ব্যাংক এশিয়ার এজেন্ট ব্যাংকিংয়ের অফিসের টয়লেটের ভেন্টিলেটরের গ্রিল কেটে ভোল্ট থেকে ৬ লাখ টাকা চুরি করে নিয়ে যায় চোরচক্র।

এ ঘটনায় ব্যাংক এশিয়া এজেন্ট ব্যাংকিংয়ের চাঁদপুর জেলার ম্যানেজার আব্দুর রহমান বাদী হয়ে ফরিদগঞ্জ থানায় একটি চুরির মামলা দায়ের করেন।

অতিরিক্ত পুলিশ সুপার (ফরিদগঞ্জ সার্কেল) সোহেল মাহমুদের নেতৃত্বে ফরিদগঞ্জ থানার ওসি মোহাম্মদ শহীদ হোসেন সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করেন।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার সোহেল মাহমুদ বলেন, চুরিকৃত টাকা উদ্ধারে আমাদের অভিযান অব্যাহত ছিল। গত শুক্রবার মধ্যরাতে ব্যাংকের পাশে ঝোপঝাড়ে আমরা তল্লাশি চালানোর সময় একটি গর্ত থেকে পলিথিনে মোড়ানো অবস্থায় চুরি হওয়া পুরো ৬ লাখ টাকা উদ্ধার করি।

তিনি বলেন, ধারণা করছি পুলিশের তৎপরতা দেখে চোর কৌশলে টাকা গর্তে লুকিয়ে রেখে গেছে। আমরা ব্যাংকের চুরি হওয়া সিসি ক্যামেরার হার্ডডিস্ক উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছি। সেটা উদ্ধার করা গেলেই চুরির সঙ্গে জড়িতদের শনাক্ত করে আইনের আওতায় নিয়ে আসা হবে বলে জানান তিনি।

এর আগে গত সোমবার মধ্যরাতে কচুয়া উপজেলার কড়ইয়া ইউনিয়নের ডুমুরিয়া ইসলামী ব্যাংকের এজেন্ট শাখায় চুরির ঘটনা ঘটে। এ সময় ভোল্ট ভেঙে নগদ ৮ লাখ ১৬ হাজার ৪২২ টাকা চুরি করা হয়।

পরে বুধবার মধ্যরাতে অভিযান চালিয়ে ৭ লাখ টাকাসহ ব্যাংকের ম্যানেজার মামুন খান, ক্যাশিয়ার মাহাবুব আলম ও মামুনের বোন সুলতানা রাজিয়াকে আটক করে কারাগারে প্রেরণ করে পুলিশ।

পুলিশ সুপার মিলন মাহমুদ বলেন, এই ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত শনাক্ত করে আইনের আওতায় আনা হবে। অপরাধ করে কোনো অপরাধী পার পাবে না।

এনটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ