শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
রাষ্ট্র সংস্কারে ইসলামবিরোধী কোনো পদক্ষেপ গ্রহণ করা যাবে না: জাতীয় পরামর্শ সভা যাত্রাবাড়ীতে জাতীয় পরামর্শ সভায় গৃহীত হলো ৭ প্রস্তাবাবলি বারিধারায় হেফাজতে ইসলামের পরামর্শ সভা শুরু ফ্যাসিবাদী সরকারের মূল দায়িত্বের কর্মকর্তারা এখনও অটল রয়ে গেছে নতুন উদ্যমে কাজ শুরু করেছি: ডিসি ওয়ারী খাগড়াছড়ি-রাঙামাটি পরিদর্শনে যাচ্ছেন সরকারের উচ্চ পর্যায়ের প্রতিনিধি দল আল্লামা মাহমুদুল হাসানের আহ্বানে সর্বস্তরের আলেমদের নিয়ে পরামর্শ সভা শুরু মসজিদে শোরগোল নিয়ে রাসূল সা. যেভাবে সতর্ক করেছিলেন ভারতের বিদ্যুৎ বিল পরিশোধে হিমশিম খাচ্ছে বাংলাদেশ জয়পুরহাটে ১৫৫ মণ সরকারি চাল সহ আটক দুই

মুগদায় ছাদ থেকে পড়ে যুবক নিহত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: রাজধানীর মুগদা এলাকায় একটি মসজিদের চার তলার ছাদ থেকে পড়ে আল আমিন (২০) নামে এক যুবক নিহত হয়েছেন। আজ শুক্রবার দুপুরে জুমার নামাজের পর এ ঘটনা ঘটে।

আহত অবস্থায় আল আমিনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে বিকেল ৩টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া আল আমিনের মৃত্যুর বিষয়টি দ্য ডেইলি স্টারকে নিশ্চিত করেছেন।

আল আমিনের বাবা খোকন মিয়া জানান, তাদের গ্রামের বাড়ি ফরিদপুরের ভাঙ্গা উপজেলায়। তারা মুগদার মান্ডায় একটি বাসায় থাকেন। আল আমিন মসজিদে গিয়ে নিয়মিত পাঁচ ওয়াক্ত নামাজ পড়তেন।

তিনি আরও জানান, আল আমিন আজ জুমার নামাজ পড়তে বাসা থেকে বের হয়ে মান্ডা আলহেরা মসজিদে যায়। নামাজ শেষে মসজিদের ছাদে গেলে সেখান থেকে নিচে পড়ে গুরুতর আহত হন। পরে হাসপাতালে নেওয়া হলে সেখানে তার মৃত্যু হয়।

এমডব্লিউ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ