শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
পাঠ্যপুস্তক সংশোধন কমিটিতে আলেম অন্তর্ভুক্তির দাবি হেফাজতে ইসলামের সিংগাইরে হেফাজতে ইসলামের গণসমাবেশ ২৯ সেপ্টেম্বর আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির চেষ্টা হলে ‘হাত ভেঙে’ দেওয়া হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা ‘জুলাই বিপ্লবে আলেম-শিক্ষার্থীদের অবদান ও প্রত্যাশা’ নিয়ে আলোচনা সভা সোমবার সিলেটে অনুষ্ঠিত বিহানের ‘লেখালেখি ও এডিটিং কর্মশালা’ দেশে ফিরে কর্মফল ভোগ করুন, শেখ হাসিনাকে জামায়াতের আমির রাষ্ট্র সংস্কারে ইসলামবিরোধী কোনো পদক্ষেপ গ্রহণ করা যাবে না: জাতীয় পরামর্শ সভা যাত্রাবাড়ীতে জাতীয় পরামর্শ সভায় গৃহীত হলো ৭ প্রস্তাব বারিধারায় হেফাজতে ইসলামের পরামর্শ সভা শুরু ফ্যাসিবাদী সরকারের মূল দায়িত্বের কর্মকর্তারা এখনও অটল রয়ে গেছে

পঞ্চগড়ে পিকআপ-কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: পঞ্চগড়ের তেঁতুলিয়ায় কাভার্ডভ্যান ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে রুবেল (২৫) ও স্বপন (২২) নামে দুজন নিহত হয়েছেন। এ সময় সুজন (২০) নামে আরও এক যুবক গুরুতর আহত হন।

বুধবার রাতে পঞ্চগড়-তেঁতুলিয়া মহাসড়কে তেঁতুলিয়া উপজেলার বুড়াবুড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত পিকআপ চালক রুবেল ওই উপজেলার কালান্দিগঞ্জ বোয়ালমারী এলাকার কালুমিয়ার ছেলে।

স্বপন বোদা উপজেলার ফুলতলা এলাকার আনোয়ার হোসেনের ছেলে। তিনি এইচ আর নামে একটি পেট্রোল পাম্পে কাজ করতেন।

আহত সুজনের বাড়ি তেঁতুলিয়া উপজেলার বোয়ালমারী এলাকায়। তিনি ওই এলাকার সোহরাব হোসেনের ছেলে।

তেঁতুলিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু সায়েম মিয়া জানান, পিকআপ চালক রুবেল তার পিকআপে স্বপন ও সুজনকে নিয়ে পঞ্চগড় থেকে তেঁতুলিয়া যাচ্ছিলেন।

বুড়াবুড়ি এলাকায় তেঁতুলিয়া থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী একটি কাভার্ডভ্যানের সঙ্গে পিকআপটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে পিকআপ চালক রুবেল মারা যান।

স্থানীয়রা দুজনকে গুরুতর আহতাবস্থায় পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল ভর্তি করে। চিকিৎসাধীন স্বপনকে মৃত ঘোষণা করেন হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. রাফি মোজাম্মেল।

আহত সুজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রংপুর মেডিকেলে স্থানান্তর করা হয়।

তেঁতুলিয়া হাইওয়ে থানার ওসি রবিউল আজম সড়ক দুর্ঘটনায় দুজন নিহতের তথ্য নিশ্চিত করে বলেন, আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এনটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ