শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
উম্মাহর কল্যাণে মুসলমানদের ঐক্যের বিকল্প নেই: ধর্ম উপদেষ্টা পাঠ্যপুস্তক সংশোধন কমিটিতে আলেম অন্তর্ভুক্তির দাবি হেফাজতে ইসলামের সিংগাইরে হেফাজতে ইসলামের গণসমাবেশ ২৯ সেপ্টেম্বর আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির চেষ্টা হলে ‘হাত ভেঙে’ দেওয়া হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা ‘জুলাই বিপ্লবে আলেম-শিক্ষার্থীদের অবদান ও প্রত্যাশা’ নিয়ে আলোচনা সভা সোমবার সিলেটে অনুষ্ঠিত বিহানের ‘লেখালেখি ও এডিটিং কর্মশালা’ দেশে ফিরে কর্মফল ভোগ করুন, শেখ হাসিনাকে জামায়াতের আমির রাষ্ট্র সংস্কারে ইসলামবিরোধী কোনো পদক্ষেপ গ্রহণ করা যাবে না: জাতীয় পরামর্শ সভা যাত্রাবাড়ীতে জাতীয় পরামর্শ সভায় গৃহীত হলো ৭ প্রস্তাব বারিধারায় হেফাজতে ইসলামের পরামর্শ সভা শুরু

তিলাওয়াত করে ভাইরাল পাগলের চিকিৎসা ও পরিবারকে সহায়তা করলো ইসলাম এন্ড লাইফ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আবদুল্লাহ তামিম।। চায়ের দোকানের সামনে আয়াতুল কুরসি পড়ে ভাইরাল ব্যক্তির চিকিৎসা ও পরিবারকে প্রাথমিক সহায়তা করেছে ইসলাম এন্ড লাইফ।

রাজধানীর সানারপাড় এলাকায় চায়ের দোকানের সামনে পবিত্র কোরআনুল কারিমের আয়াতুল কুরসি অংশ পড়তে দেখা যায় এক পাগলের মত লোককে। আয়াতুল কুরসি পড়ার সময়ের চিত্রটির ভিডিও ক্লিপ ভাইরাল হয় ফেসবুকে। ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি মাহমুদ হাসান ভাইরাল এ তেলাওয়াতকারীর পুনর্বাসনের জন্য লোকটির সন্ধান চেয়েছেন এর আগে। তিনি আজ তার সঙ্গে দেখা করতে জান। তার পরিবারের প্রাথমিক সহায়তা, তার চিকিৎসা ও তার সন্তাদের লেখাপড়ার খরচের বিষয়ে কথা বলে আসেন।

ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ইসলাম এন্ড লাইফ এর চেয়ারম্যান এক ফেসবুক পোস্টে জানান, আলহামদুলিল্লাহ! গত কয়েকদিন ধরে ভাইরাল হওয়ার ব্যক্তির চমৎকার কোরআন তেলাওয়াত আমরা শুনেছি। আমরা ইসলাম এন্ড লাইফ এর জাকাত ম্যানেজমেন্ট প্রোগ্রাম এর অধিনে আজকে তার ও তার পরিবারের সাথে সাক্ষাৎ করেছি। তাকে ও তার পরিবারকে প্রাথমিক সহায়তা করা হয়েছে। তার চিকিৎসার জন্য আমরা ব্যবস্থা প্রস্তুতি নিচ্ছি এবং তার ছোট বাচ্চার পড়াশোনার দায়িত্ব গ্রহণ করা হয়েছে।

তিনি আরো বলেন, তার সাথে দেখা করেছেন আমাদের প্রকল্প পরিচালক জনাব মাহমুদুল হাসান।

তার ভাইরাল হওয়া ভিডিওর বিষয়ে মুফতি আব্দুল কাইয়ুম আওয়ার ইসলামকে বলেন, ভিডিওটি আমি ধারণ করি গত মঙ্গলবার (৮ জুন) বিকাল পাঁচটায়। এরপর সাড়ে পাঁচটার দিকে সেটা আমাদের ইউটিউব চ্যানেলে পাবলিশ করি। তারপর আর রায়হান ইন্টারন্যাশনাল মাদ্রাসার ফেসবুক পেজে ভিডিওটি পাবলিশ করলে অনেকেই শেয়ার করেন। নিজের ভেরিফাইড ফেসবুক পেজে শেয়ার করেন ইসলামিক সংগীতশিল্পী মুহাম্মদ বদরুজ্জামান। এরপরেই ভাইরাল হয়ে যায় সানারপাড় চায়ের দোকানের সামনে তেলাওয়াত করা এ ব্যক্তি।’

ধারণকরার বিষয়ে মুফতি আব্দুল কাইয়ুম বলেন, ‘প্রথমে আমি তাকে শুধু তেলাওয়াত করতে দেখেছি। তারপর ভাবলাম একটু ভিডিও করি। ভিডিওর পর যখন পুনরায় তার তেলাওয়াত শুনছিলাম, তখন আমাকে বেশ মুগ্ধ করেছে। আর তখনই সেটি পাবলিশ করি।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ