শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার 'উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব'   নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

রাজধানীর মানিকনগরের জহিরুদ্দিন আহমদ মাদরাসায় ‘কাতেব’ আবশ্যক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: রাজধানীর জামিয়া ইসলামিয়া জহিরুদ্দিন আহমদ, মানিকনগর মাদরাসার কিতাব বিভাগের জন্য কাতেব (হাতের লেখার প্রশিক্ষক) অবশ্যক।

যোগ্যতা: প্রার্থীকে কওমি মাদরাসার তাকমিল (মাদ্রাসা/বোর্ড) পরীক্ষায় মুমতাজ/ জায়্যিদ জিদ্দান হতে হবে। আরবি, বাংলা হাতের লেখা সুন্দর হতে হবে। উর্দু পারদর্শী অগ্রাধিকার পাবে। আরবি জাদিদ ও কাদিম উভয় রুসম খতে পারদর্শী হতে হবে। বিশেষ করে মেহনতের মানসিকতা থাকতে হবে। দাওরায়ে হাদীস পর্যন্ত দরসে নেজামির যেকোন কিতাব পড়ানোর যোগ্যতা থাকতে হবে।

সুযোগ সুবিধা: আকর্ষণীয় বেতন, যা যোগ্যতা ও অভিজ্ঞতা অনুসারে আলোচনা সাপেক্ষে নির্ধারণ করা হবে। আবাসিক থাকা খাওয়ার (আবাসিক বাধ্যতামূলক)। যোগ্যতা অনুসারে দরসে নিজামির কিতাব প্রদান করা হবে।

জামিয়া ইসলামিয়া জহিরুদ্দিন আহমদ মাদরাসা কর্তৃপক্ষ জানিয়েছে, আগ্রহী প্রার্থীকে অতিদ্রুত যোগাযোগ করতে হবে। যোগাযোগ: ০১৯১৫৩৩৪১৪৫, ০১৮১২৩৮৪৯৫০।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ