শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার 'উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব'   নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

গ্লোবাল কওমি এডুকেশন ইনস্টিটিউটে শিক্ষক ও খাদেম নিয়োগ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: গ্লোবাল কওমি এডুকেশন ইনস্টিটিউট বিভিন্ন বিভাগে বেশ কয়েকজন শিক্ষক ও খাদেম নিয়োগ দিচ্ছে।

পদের নাম: হিফজ শিক্ষকসহকারী শিক্ষক- ২ জন।

শিক্ষাগত যোগ্যতা: অভিজ্ঞ হাফেজ, হিফজ বিভাগে তিন থেকে পাঁচ বছরের শিক্ষকতার অভিজ্ঞতাসহ মশক করানোর যোগ্যতা থাকতে হবে। (তাকমিল ফারেগ)

বেতন স্কেল: ১২,০০০ – ১৮,০০০ টাকা।

পদের নাম: মাদানি নেসাবের শিক্ষক- ২ জন।

শিক্ষাগত যোগ্যতা: মাদানি নেসাব মাদরাসায় তিন থেকে পাঁচ বছরের শিক্ষকতার অভিজ্ঞতাসহ হাতের লেখা সুন্দর থাকতে হবে। অনর্গল আরবি বলা ও লেখায় অভিজ্ঞতা থাকতে হবে। (ইংরেজিতে কথা অনর্গল কথা বলাদের জন্য অগ্রাধিকার থাকবে)

বেতন স্কেল: ১১,০০০– ১৫,০০০ টাকা।

পদের নাম: খাদেম ১ জন, অফিস সহকারী ১ জন।

শিক্ষাগত যোগ্যতা: অষ্টম শ্রেণি অথবা মাদরাসায় পড়ুয়া (বয়স্ক হলে ভালো হয়)

বেতন: ৭,০০০ –১০,০০০ টাকা।

আবেদনের শেষ সময়: ২০ মে বিকেল ০৫টা পর্যন্ত আবেদন করা যাবে।

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীরা ই-মেইলে বা হোয়াটসএ্যাপ নম্বরে প্রয়োজনীয় কাগজপত্রসহ পাঠাবেন। অথবা সরাসরি যোগাযোগ করবেন।

ইমেইল-manfujurrahman60@gmail.com, 01722-476160

যাতায়াত- গ্লোবাল কওমি এডুকেশন ইনস্টিটিউট, যে কোন স্থান হতে যাত্রাবাড়ী হয়ে চিটাগাং রোড নেমে সিদ্ধিরগঞ্জ হাউজিং ফকির বাড়ী মসজিদ এরসামনে।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ