শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার

নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় করোনায় দুজনের মৃত্যু, নতুন আক্রান্ত ১১৮

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: নারায়ণগঞ্জে প্রাণঘাতী করোনাভাইরাসের সংক্রামণ আরও বেড়েছে। গত ২৪ ঘণ্টায় জেলায় নতুন করে আরও দুজনের মৃত্যু হয়েছে। এরমধ্যে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় একজন ও সোনারগাঁওয়ে আরেকজন। এ নিয়ে জেলায় মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ১৮৩ জনে।

এছাড়া নতুন করে আরও ১১৮ জন আক্রান্ত হয়েছেন। এতে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ১১ হাজার ৩৯৮ জনে। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৯ হাজার ৩১১ জন। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৩৯৩ জনের। মোট নমুনা সংগ্রহ হয়েছে ৯২ হাজার ৩৬ জনের। শনিবার সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, এ পর্যন্ত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় মারা গেছেন ৯৫ জন ও আক্রান্ত হয়েছেন ৪ হাজার ৩৯৯ জন, সদরে মারা গেছেন ৩১ জন ও আক্রান্ত হয়েছে ২ হাজার ৩৭৪ জন, বন্দরে মারা গেছেন ৭ জন ও আক্রান্ত হয়েছেন ৬৬৭ জন, রূপগঞ্জে মারা গেছেন ১৪ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ৮৬ জন, সোনারগাঁয়ে মারা গেছেন ৩১ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৫১ জন এবং আড়াইহাজারে মারা গেছেন ৪ জন ও আক্রান্ত হয়েছেন ৮২১ জন।

উল্লেখ্য, নারায়ণগঞ্জে গত বছরের ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয়। ৩০ মার্চ প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যান। ৭ এপ্রিল নারায়ণগঞ্জকে করোনার হটস্পট ঘোষণা করা হয়। এরপর ৮ এপ্রিল সকাল থেকে পুরো নারায়ণগঞ্জ জেলাকে লকডাউন করেন আইএসপিআর।

এমডব্লিউ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ