শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

আহত মধুপুরের পীরকে হাসপাতালে দেখতে গেলেন আল্লামা আবদুল আউয়াল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

কাউসার লাবীব।।

আহত হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় নায়েবে আমির মধুপুরের পীর আল্লামা আবদুল হামিদকে হাসপাতালে দেখতে গেলেন হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় নায়েবে আমির, হেফাজতে ইসলাম বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা শাখার আমির, নারায়ণগঞ্জ ওলামা পরিষদের আমির, নারায়ণগঞ্জ ডিআইটি মসজিদের খতিব আল্লামা আবদুল আউয়াল।

আওয়ার ইসলামকে এ বিষয়টি নিশ্চিত করেছেন আল্লামা আবদুল আউয়াল’র একান্ত সচিব মাওলানা মাসুদ পারভেজ।

তিনি জানান, গতকাল মঙ্গলবার (৩০ মার্চ) রাত ১১টার দিকে শায়েখ আল্লামা আবদুল আউয়াল গত (রোববার) ২৮ মার্চ হেফাজতে ইসলাম বাংলাদেশের ডাকা হরতালে গুলিবিদ্ধ হয়ে আহত আল্লামা আব্দুল হামিদ পীর সাহেব মধুপুরীকে দেখতে ও তার শারীরিক অবস্থার খোজ খবর নিতে রাজধানীর ইসলামী ব্যাংক হসপিটালে যান। এ সময় তিনি আহত আল্লামা আব্দুল হামিদ পীর সাহেব মধুপুরীর সঙ্গে তার শারীরিক অবস্থা ও সমসাময়িক বিভিন্ন বিষয় নিয়ে কথাবার্তা বলেন।

প্রসঙ্গত, দেশের স্বাধীনতার সূবর্ণ জয়ন্তিতে ধর্মপ্রাণ সাধারণ মানুষ ও উলামায়ে কেরামকে হত্যার প্রতিবাদে গত রোববার (২৮ মার্চ) দেশব্যাপী হরতাল ডাকে উপমহাদেশের অন্যতম অরাজনৈতিক সংগঠন হেফাজতে ইসলাম বাংলাদেশ। সে হরতালকে সমর্থণ জানিয়ে মাঠে নামেন হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় নায়েবে আমির মধুপুরের পীর আল্লামা আবদুল হামিদ। তখন হরতাল পালনের সময় গুলিবিদ্ধ হোন তিনি।

গত রোববার ২৮ মার্চ দুপুর ১২ টা ৪০ মিনিটে মুন্সীগঞ্জের শিকারিপুর এলাকায় পিকেটিং চলাকালীন সময় গুলিবিদ্ধ হোন আল্লামা আব্দুল হামিদ। গুলিবিদ্ধ হওয়ার পরের একটি ভিডিও ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে দেখা যায়, ‘আল্লামা আব্দুল হামিদ মধুপুর পীর সাহেব গুলিবিদ্ধ অবস্থায় আহত হয়ে পড়ে আছেন রাস্তার পাশে একটি দোকানের চৌকাঠে।’

অতঃপর তাকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ভর্তি করা হয় রাজধানীর ইসলামী ব্যাংক হসপিটালে। বর্তমানে তার অবস্থার অনেকটা উন্নতি হয়েছে বলে জানিয়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ।

-কেএল


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ