শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

ক্যারিয়ার উন্নতিতে পড়ুন ‘বিক্রয়কর্মীর দিনরাত’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আব্দুল্লাহ আফফান: একই সঙ্গে কয়েকজন একটি কোম্পানীতে জয়েন করে। কেউ প্রমোশন পায় খুব তাড়াতাড়ি, কেউ দেরিতে। অফিসের বস কারো কাজে মুগ্ধ। কাউকে আবার ধমকের উপর রাখে। চাকরিতে এসব বিষয় খুব কমন। কিন্তু আপনি কিভাবে চাকরিতে উন্নয়ন করবেন? অফিসের বস আপনার কাজে মুগ্ধ হবে কিভাবে? জানেন।

এসব বিষয়ে সমাধান পাওয়া যাবে ‘বিক্রয়কর্মীর দিনরাত’ বইটিতে। পেশাগত উন্নয়নের খুঁটিনাটি বিষয়ে বইটি লিখেছেন মুহিব আহমেদ। ব্যবস্থাপনায় স্নাতক ও স্নাতকোত্তর করা পর এমবিএ করেছেন মাকেটিংয়ে। এখন পড়ছেন প্রফেশনাল মাকেটিং নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ে। সেলসের করেছেন অনেক বছর ধরে। ক্রেডিট কার্ড, ভোগ্যপণ্য, দালানকোঠা-জমি-ভিলা এমন অনেক কিছুর বিক্রির সঙ্গেই জড়িত হয়েছেন।

একাডেমিক শিক্ষা ও কর্ম জীবনের অভিজ্ঞতা মিশেলে ‘বিক্রয়কর্মীর দিনরাত’ বইটি লিখেছেন মুহিব আহমেদ। বইটির নাম যদিও ‘বিক্রয়কর্মীর দিনরাত’ তবে বইটি যেকোন কর্মজীবীর জন্য উপকারি। যেসব বিষয়ে দক্ষতা অর্জন করা প্রয়োজন, যেসব গুন কর্মজীবনের সাফল্য বয়ে আনবে এসব বিষয়সহ বিভিন্ন বিষয়ে আলোচনা করেছেন লেখক। যা আপনার ক্যারিয়ারে ব্যাপক পরিবর্তন আনবে। আপনি হবেন একজন সফল কর্মকতা।

এক নজরে বই

বই: বিক্রয়কর্মীর দিনরাত
লেখক: মুহিব আহমেদ
প্রকাশনী: আদর্শ
মূদ্রিত মূল্য: ২০০ টাকা।

আদর্শ থেকে কিনতে ক্লিক করুন। এবারের বইমেলায় আদর্শের স্টল নম্বর: ৩৮, ৩৯, ৪০, ৪১।
যোগাযোগ: +029 612 877, 01793-296202, মেইল: info@adarsha.com.bd

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ