শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

বই কিনলেই ঘুড়ি লার্নিং গিফট ভাউচার জেতার সুযোগ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: জনপ্রিয় অনলাইন বুকশপ ‘রকমারি’ থেকে এখন থেকে বই কিনলেই পাচ্ছেন ঘুড়ি লার্নিং এর পক্ষ থেকে ২০০ টাকার গিফট ভাউচার একদম ফ্রি।

ঘুড়ি লার্নিং থেকে বেছে নিন আপনার প্রয়োজন অনুযায়ী পছন্দের অনলাইন কোর্স আর ভাউচার ব্যবহার করে পেয়ে যান ২০০ টাকা ডিস্কাউন্ট।

এছাড়াও আজ সারাদিন রকমারিতে চলছে ‘π অফার’। গনিত ক্যাটাগরির ৩১৪ টাকার বেশি বই অর্ডার করলেই পাবেন ফ্রি শিপিং। তাই দেরি না করে লুফে নিন অফার দুটি।

বই কিনতে ভিজিট করুন: https://getashorturl.com/vOOgx
কোর্সগুলো দেখতে ভিজিট করুন: https://ghoorilearning.com/

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ