শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার 'উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব'   নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

দিনব্যাপী লেখালেখি কর্মশালায় অংশ নিতে রেজিস্ট্রেশন করুন (আসন সংখ্যা সীমিত)

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম:

ভাষা-সাহিত্য-সাংবাদিকতা বিষয়ক লেখালেখি কর্মশালা ২৬ ফেব্রুয়ারি ২০২১ শুক্রবার। সকাল সাড়ে আটটায় শুরু হওয়া এ লেখালেখি কর্মশালা চলবে সারাদিন।

রেজিস্ট্রেশন প্রক্রিয়া- ০১৬২৬-১২০৩১৮ (বিকাশ) নম্বরে ২০০ টাকা সেন্ড মানি করুন। এবার উপরের যেকোনো একটি নম্বরে কল করে যে নম্বর থেকে টাকা পাঠিয়েছেন, তার শেষ দুই ডিজিট বলুন ও আপনার নাম তালিকাভুক্ত করুন।

প্রশিক্ষণের স্থান: মাদরাসাতুল ইনসাফ, ২৭/এ/৩ মনেশ্বর ১ম লেন (বাড্ডানগর পানির টাঙ্কির পশ্চিম পাশে), হাজারীবাগ, ঢাকা।

প্রশিক্ষণ দিবেন- স্বপ্নচারী লেখক ও মুহাদ্দিস মাওলানা মুহাম্মদ যাইনুল আবিদীন, আওয়ার ইসলাম সম্পাদক মুফতি হুমায়ুন আইয়ুব, ভাষা প্রশিক্ষক ও প্রবন্ধকার মুফতি হানিফ আল হাদী, দৈনিক সময়ের আলোর বিভাগীয় সম্পাদক আমিন ইকবাল।

যেসব বিষয়ে প্রশিক্ষণ দেওয়া হবে- ১. কী লিখবো, কীভাবে লিখবো ২. ছড়া-গল্প-ফিচার ৩. প্রবন্ধ ও অনুবাদ সাহিত্য ৪. বাংলা বানান ও সম্পাদনা ৫. সাংবাদিকতার হাতেখড়ি। কর্মশালার ব্যবস্থাপক হিসেবে রয়েছেন- মাওলানা শাহাদাত সাদমান, ভাষা প্রশিক্ষক ও পরিচালক, মাদরাসাতুল ইনসাফ। তাই দেরি না করে এখনই আপনার আসনটি কনফার্ম করুন।

রেজিস্ট্রেশন করতে যোগাযোগ- ০১৬১২-৫০৫৫৯৯; ০১৬২৬-১২০৩১৮ (বিকাশ)

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ