শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই 

ভাষা সাহিত্য ও সাংবাদিকতা বিষয়ক লেখালেখি কর্মশালা ২৬ ফেব্রুয়ারি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ভাষা সাহিত্য ও সাংবাদিকতা বিষয়ক লেখালেখি কর্মশালা ২৬ ফেব্রুয়ারি ২০২১ শুক্রবার। সকাল ৮.৩০ মিনিটে শুরু হওয়া এ লেখালেখি কর্মশালা চলবে সারাদিন।

রাজধানীর ঢাকার হাজারীবাগ এলাকায় মাদরাসাতুল ইনসাফে (২৭/এ/৩ মনেশ্বর ১ম লেন, বাড্ডানগর, পানির টাঙ্কির পশ্চিম পাশে) অনুষ্ঠিত হবে এ লেখালেখি কর্মশালা। এতে ডেলিগের্ট ফি ধরা হয়েছে মাত্র ২০০ টাকা। অংশগ্রহণকারী সবার জন্য থাকবে দুপুরে খাবারের ব্যবস্থা।

কর্মশালায় যেসব বিষয়ে প্রশিক্ষণ দেওয়া হবে। কী লিখবে, কীভাবে লিখবাে। ছড়া-গল্প-ফিচার প্রবন্ধ ও অনুবাদ সাহিত্য। বাংলা বানান ও সম্পাদনা আর সাংবাদিকতার হাতেখড়ি। কর্মশালার ব্যবস্থাপক হিসেবে রয়েছেন মাদরাসাতুল ইনসাফের ভাষা প্রশিক্ষক ও পরিচালক শাহাদাত সাদমান।

প্রশিক্ষণ দিবেন স্বপ্নচারী লেখক ও মুহাদ্দিস মাওলানা মুহাম্মদ যাইনুল আবিদীন, আওয়ার ইসলাম সম্পাদক মুফতি হুমায়ুন আইয়ুব, ভাষা প্রশিক্ষক ও প্রবন্ধকার মুফতি হানিফ আল হাদী, দৈনিক সময়ের আলাের বিভাগীয় সম্পাদক আমিন ইকবাল।

কর্মশালার আসন সংখ্যা সীমিত। তাই দ্রুত রেজিস্ট্রেশন করতে যােগাযােগ করুন ০১৬১২-৫০৫৫৯৯ ও ০১৬২৬-১২০৩১৮ (বিকাশ)।

এমডব্লিউ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ