শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

লেখক-পাঠকদের মিলনমেলা রকমারির ইউটিউব চ্যানেল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: রকমারি ডটকম। নাম শুনেননি এমন মানুষ খোঁজে পাওয়া মুশকিল। বাংলাদেশে অনলাইন বই বিক্রির প্রথম প্লাটফরম। প্রতিষ্ঠানটি এখন বইয়ের পাশাপাশি ইলেক্ট্রনিক্স পণ্য, স্টেশনারী,  গিফট ফাইন্ডার ও অন্যান্য সামগ্রীও বিক্রি করে থাকেন।

অনলাইনে বই বিক্রির সাথে সাথে এখন লেখক-পাঠক ও শুভাকাঙ্খীদের নিয়ে ভিডিও কন্টেন্টও তৈরি করছে রকমারি ডটকম। নিয়মিত আপলোড করছে তাদের নিজস্ব ইউটিউব চ্যানেলে। নাম Rokomari Official। বর্তমানে চ্যানেলটিতে ৫৭ হাজার সাবস্ক্রাইবার রয়েছে। যারা ভালবেসে সাবস্ক্রাইবার করেছেন এ চ্যানেল।

নিয়মিত বড় বড় লেখকদের ভিডিও গ্রন্থালোচনা নিয়মিত পেতে আপনিও সাবস্ক্রাইভ করতে পারেন চ্যানেলটি। দেখতে পারেন চ্যানেলটির নিয়মিত আয়োজন।

প্রতিষ্ঠানটি অনলাইনে মেলাও করে থাকে। বর্তমানে রকমারি ডটকমের ‘একুশের অনলাইন বইমেলা’ চলছে। চলবে ফেব্রুয়ারির ২৮ তারিখ পর্যন্ত। গত ৩ ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে এ মেলা।

ঢাকায় না থাকার কারণে অনেক বইপ্রেমী পাঠক নতুন বই সঙ্গে সঙ্গে কেনার সুযোগ পান না। আবার অনেকে ঢাকায় থাকলেও ব্যস্ততার কারণে দোকানে যাওয়ার সুযোগ পান না। অনেক বইপ্রেমীর এ রকম আক্ষেপ দূর করার প্রতিজ্ঞা নিয়েই ২০১২ সালের ১৯ জানুয়ারি যাত্রা শুরু করেছিল অনলাইন শপ রকমারি ডটকম (www.rokomari.com)।

এমডব্লিউ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ